গলিয়ারা উত্তর ইউনিয়নে ৪’শ অসহায় পরিবারে প্রধানমন্ত্রীর উপহার প্রদান

নিজস্ব প্রতিবেদক :

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার গলিয়ারা উত্তর ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ৪০০ অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার পৌঁছে দেন গলিয়ারা উত্তর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ ওবায়েদুর রহমান। করোনাকালীন সময়ে প্রধানমন্ত্রীর এ উপহার পেয়ে আনন্দিত উপকারভোগীরা।

এ ব্যাপারে গলিয়ারা উত্তর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ ওবায়েদুর রহমান জানান,করোনা পরিস্থিতিতে সমাজের অসহায় দিনমজুর মানুষ যাতে খাবারে কষ্ট না পায়,সেজন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৪০০ প্যাকেট খাদ্য সামগ্রী উপহার দেন। গত বছর করোনার শুরু থেকেই ইউনিয়ন বাসীর মাঝে সচেতন করার লক্ষ্যে মাস্ক ও হ্যান্ড সেনিটাইজার বিতরণ করা হয়।

পরবর্তীতে অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এফসিএ (লোটাস কামাল) এমপি’র পক্ষ থেকে সমাজের অসহায় ও দিনমজুরদের মাঝে খাদ্য সামগ্রী ও ঈদ উপহার বিতরণ করি।

গলিয়ারা উত্তর ইউনিয়ন বাসির উদ্দেশ্যে তিনি আরো বলেন, সরকারি নির্দেশনা মোতাবেক আপনারা সকলে স্বাস্থ্য বিধি মেনে ঘরে থাকুন। নিজে সুস্থ থাকুন, পরিবারকেও সুস্থ রাখুন।
আপনাদের যে কোন প্রয়োজনে পাশেই রয়েছি।

এ সময় ইউপি সচিব মোঃ বেলাল হোসেন, প্যানেল চেয়ারম্যান জামাল হোসেন,আওয়ামীলীগ নেতা আব্দুল হান্নান মজুমদার,প্যানেল চেয়ারম্যান আলী আশরাফ,ফাতেমা আলম,ইউপি সদস্য লাকী আক্তার,হোসনেয়ারা বেগম,আব্দুল হাকিম,মোঃ আবু নাঈম,মজিবুর রহমান,শাহজাহান,মিজানুর রহমান, মোঃ আনাস,মোঃ মাহবুবুর রহমান উপস্থিত ছিলেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!