গাজীপুরে ৮ ডাকাত গ্রেফতার, লুণ্ঠিত মালামাল উদ্ধার

গাজীপুর জেলা পুলিশ বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য কে গ্রেফতার করেছে। এ সময় তাদের হেফাজত থেকে ডাকাতি হওয়া মালামাল উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহার তার কার্যালয়ে অনুষ্ঠিত এক প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের এ তথ্য জানান।

গ্রেফতারকৃতরা হলো- শরীয়তপুর জেলার গোসাইরহাট থানার চর মহিষকান্দি এলাকার মৃত আব্দুল মালেকের ছেলে বাবুল মাল (৪৬), জামালপুরের ইসলামপুর থানার কাছিয়ারা এলাকার হানিফ ফকিরের ছেলে মুনসুর ফকির (২৬), একই জেলার দেওয়ানগঞ্জ থানার চর কালিকাপুর এলাকার আব্দুস সালামের ছেলে মো.শফিকুল (৪৮), বকশিগঞ্জ থানার কুলুপাড়া এলাকার শাহ আলীর ছেলে আকরাম (২৮), একই থানার সাধুপাড়া বটতলা এলাকার মৃত ময়নাল হক মন্ডলের ছেলে হৃদয় ওরফে হাবিব (২৫), মাগুরা জেলার মোহাম্মদপুর থানার পানিঘাটা উত্তরপাড়া এলাকার রফিক চৌধুরীর ছেলে মো. নাজমুল (৩০), গাজীপুরের গাছা থানা এলাকার দক্ষিণ খাইলকুর এলাকার মৃত ছায়েদ আলীর ছেলে মুজিবুর রহমান ওরফে ল্যাংটা (৪৫) এবং একই থানার খাইলকুর এলাকার মৃত হাসমত আলীর ছেলে আব্দুল্লাহ আল মামুন (২৪)।

পুলিশ সুপার জানান, গত ১৬ মে গাজীপুরের জয়দেবপুর থানাধীন বেগমপুর এলাকার রহমত আলী সুপার মার্কেট (রাজশাহী মার্কেট)-এ ১০/১২ জনের ডাকাত দল মার্কেটের নৈশ প্রহরী ও ঝোটন নামের এক পথচারীর হাত-পা ও চোখ-মুখ বেঁধে বিভিন্ন দোকান হতে নগদ চার লাখ ৯৪ হাজার টাকা, ৫ ভরি স্বর্ণ ও ২৯০ ভরি রূপার অলংকার, ৩৩টি মোবাইল সেট, টিভি ও কাপড় লুট করে। জয়দেবপুর থানা ও জেলা গোয়েন্দা পুলিশের একাধিক টিম গাজীপুরসহ দেশের বিভিন্নস্থানে অভিযান চালিয়ে এ ডাকাতির সঙ্গে জড়িত ৮জনকে সোমবার রাতে গ্রেফতার করে। এসময় তাদের হেফাজত থেকে লুণ্ঠিত ২৩টি মোবাইলসেট, ১টি মোবাইল ঘড়ি ও স্বর্ণালংকারসহ ডাকাতি কাজে ব্যবহৃত পিক-আপ ও সরঞ্জামাদি জব্দ করা হয়।

প্রেস ব্রিফিং অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্হিত ছিলেন গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার রাসেল শেখ, অতিরিক্ত পুলিশ সুপার আমিনুল ইসলাম, জয়দেবপুর থানার ওসি জাবেদুল ইসলাম, ওসি তদন্ত আফজাল হোসেন প্রমুখ।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: ধন্যবাদ!