গুনবতী ইউনিয়ন পরিষদ মানব সেবায় কাজ করছে চেয়ারম্যান খোকন

সোহাগ মিয়াজী :
কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার গুনবতী ইউনিয়নে বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস(কোভিড -১৯) মোকাবিলায় হোম কোয়ারান্টাইনে থাকা কর্মহীন,উপার্জনহীন,সাধারণ গরীব অসহায় হতদরিদ্র মানুষের খাদ্যের সংকট দেখা দেওয়ায় সরকারী ত্রাণ সহযোগিতার পাশাপাশি আমি নিজের ব্যক্তিগত উদ্যোগে অসহায় এসব মানুষের বাড়িতে বাড়িতে গিয়ে ত্রাণ সহযোগিতা করে আসছি।আমার ইউনিয়নের প্রতিটি গ্রামে গ্রামে মনিটরিং টিম আছে তাদের সঠিক তদারকির মাধ্যমে আমরা যাদের বাড়িতে খাবার শেষ হয়ে গেছে তাদের বাড়িতে খাবার পৌঁছে দিছি। গুববতী ইউনিয়নে আমি সকাল ১০টা থেকে রাতের দশটা পর্যন্ত ত্রাণ সহযোগিতা করে যাচ্ছি।
করোনা সংকট মোকাবিলায় দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে এবং আমার প্রিয় নেতা সাবেক রেলপথ মন্ত্রী কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক মো:মুজিবুল হক মুজিব এমপি মহোদয়ের সহযোগীতায় ও পরামর্শে সকল সময়ে আমরা জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছি বৃহস্পতিবার সকালে গুববতী ইউনিয়নের কর্মহীন,উপার্জনহীন গরীব অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ কালে তিনি এসব কথা বলেন।রামপুর,চাপাছৌ,খাটরা,পরিকট,রাজবল্লভপুর,চাপালিয়া পাড়া সহ অন্যান্য গ্রামের ৩০০ পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরন করেন করা হয়। এসময় উপস্থিত ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রাশেদা আখতার, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক আরিফুর রহমান, ইউনিয়ন যুবলীগ নেতা মজিবুর রহমান সহ অন্যন্যা নেতৃবৃন্দ।
উল্লেখ্যঃ সরকারি বরাদ্দ থেকে ২০০ পরিবারের মাঝে এবং চেয়ারম্যানর ব্যক্তিগত উদ্যোগে ১০০ পরিবারের মধ্যে ১০ কেজি করে চাউল,১ কেজি করে আলু এবং আধা কেজি করে ডাল ও সাবান বিতরণ করা হয়।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!