গোমতী ক্লাবের সভাপতি প্রয়াত জহির আহমেদের স্মরণসভা ২৫ সেপ্টেম্বর

দেলোয়ার হোসেন জাকির

কুমিল্লা মোগলটুলীতে অবস্থিত গোমতী ক্লাবের সভাপতি নিবেদিত প্রাণ সমাজ সংগঠক প্রয়াত জহির আহমেদ এর স্মরণসভা ও দোয়া মাহফিল আগামি ২৫ সেপ্টেম্বর শুক্রবার সন্ধা ৭ টায় মোগলটুলীর মানিক মিয়া কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হবে।
শুক্রবার ৪ সেপ্টেম্বর সন্ধায় মানিক মিয়া কমিউনিটি সেন্টারে প্রস্তুতি সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন মোগলটুলীর কৃতি সন্তান বীর মুক্তিযোদ্ধা মোঃ রফিকুল ইসলাম। স্মরণসভা ও দোয়া মাহফিল বাস্বায়নের লক্ষে ৮ সদস্যের আহবায়ক কমিটি গঠন করা হয়। এ ছাড়াও একটি প্রকাশনা করারও সিদ্ধান্ত হয়। সভায় জহির আহমেদ এর বড় ভাই মোস্তফা আহম্মেদ কে আহবায়ক করা করা হয়। দুই জন যুগ্ম আহবায়ক হলেন মুক্তিযোদ্ধা মোঃ রফিকুল ইসলাম ও গোমতী ক্লাবের সহ-সভাপতি সাজ্জাদুর রহমান মাসুম। সদস্য সচিব গোমতী ক্লাবের সাধারন সম্পাদক আবু ইউসুফ বাবু, সদস্যরা হলো, গোমতী ক্লাবের কোষাদক্ষ আব্দুল আজিজ মাসুদ, যুগ্ম সাধারণ সম্পাদক শফিউল্লাহ মজুমদার, জামিল আহমেদ ও ইসমাইল হোসেন।
প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন, মোঃ জসিম আহামেদ, রাকিব আহামেদ, গোমতী ক্লাবের দপ্তর সম্পাদক আনোয়ার হোসেন মিঠু, সদস্য কবির আহামেদ বুলু, সদস্য সৈয়দ আব্দুল সুমন, মাহাবুবুর রহমান ও সাংবাদিক দেলোয়ার হোসেন জাকির। সুবিধা জনক সময়ে আহবায়ক কমিটি স্মরণসভা ও দোয়া মাহফিল ও সকল বিষয়ে সিদ্ধান্ত নিবে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!