ঘরে-বাইরে মাস্ক পড়তে কুমিল্লা জেলা প্রশাসনের প্রচারাভিযান

দেলোয়ার হোসেন জাকির :

ঘরে-বাইরে মাস্ক পড়তে কুমিল্লায় সচেতনতামূলক র‌্যালি করে প্রচারাভিযান করছে কুমিল্লা জেলা প্রশাসন। র‌্যালিটি কুমিল্লা জেলা শিল্পকলা একাডেমী প্রাঙ্গণ হতে শুরু হয়ে নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে পুলিশ লাইনসে গিয়ে শেষ হয়।

১৭ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসনের উদ্যোগে সংগীত তৈরি করে নগরীতে র‌্যালি করা হয়। প্রচারাঅভিযানে জেলা প্রশাসন ও জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা, সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, কর্মচারী, সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধি ও ইলেক্ট্রনিক, প্রিন্ট মিডিয়ার প্রতিনিধিগণ অংশগ্রহণ করেন।

মাস্ক ব্যবহারে সচেতনা বৃদ্ধিতে প্রচারাভিযানের প্রধান অতিথি জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীর বলেন, কুমিল্লার সকল স্তরের মানুষের সহায়তায় আমরা কারোনাভাইরাস মোকাবিলা করতে পেরেছি, তিনি বলেন, বর্তমান সময়ে আমাদের আরো সচেতন হতে হবে, সকলকে মাস্ক ব্যবহারে সচেতন হওয়ার আহ্বান জানান।

র‌্যালিতে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসন মোহাম্মদ নুরুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার, তানভীর সালেহিন ইমন, জেলা কালচারাল আয়াজ মাবুদ,শিল্পী ইয়াসিন সামী ও শান্তা সাহার সুরে ঘরে-বাইরে মাস্ক পড়া বরই পয়োজন গানটি পরিবেশিত হয়।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!