চাঁদপুর জনতা হাই স্কুল এন্ড কলেজের প্রাথমিক শাখার নতুন ক্যাম্পাস উদ্বোধন

নিজস্ব প্রতিবেদকঃ

চাঁদপুর জনতা হাই স্কুল এন্ড কলেজের প্রাথমিক শাখার নতুন ক্যাম্পাসের উদ্বোধন করা হয়েছে। রবিবার সকালে (৫ ডিসেম্বর) মিলাদ,দোয়া ও আলোচনা সভার মাধ্যমে প্রাথমিক শাখার নতুন ক্যাম্পাসের শুভ উদ্বোধন করা হয়েছে। উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বারপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সেলিম আহমদ।

চাঁদপুর জনতা হাই স্কুল এন্ড কলেজের প্রাথমিক শাখার প্রধান সাহিদুল ইসলাম তৌহিদ এর সভাপতিত্বে ও তরুণ উদ্যোক্তা আবুল হাসেম হৃদয় এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজ সেবক শাহেরুল ইসলাম মজুমদার, নজরুল ইসলাম, আবুল কালাম ভূঁইয়া, ফরিদ মাস্টার, কুমিল্লা ন্যাশনাল ক্লাবের সাবেক সভাপতি আব্দুল কাইয়ুম বাবু,ডাঃ সোহরাব হোসেন, মোঃ লিটন,আবুল বাশার পারভেজ, জাবেদ,জামাল মাস্টার,কাদের হুজুর, আনিস,তৈয়বুর রহমান খানসহ শিক্ষক-শিক্ষিকা ও অভিভাবকমন্ডলী উপস্থিত ছিলেন।
চাঁদপুর জনতা হাই স্কুল এন্ড কলেজের প্রাথমিক শাখার প্রধান সাহিদুল ইসলাম তৌহিদ জানান,আমাদের বিদ্যালয়টি সরকারি বিধি মোতাবেক দক্ষ ব্যবস্হাপনা ও মানসম্পন্ন শিক্ষার নিশ্চয়তা নিয়ে পরিচালিত। সীমিত আসনে স্বল্প বেতন অত্যাধুনিক শিক্ষা ব্যবস্থা। বিভিন্ন প্রতিষ্ঠান কর্তৃক প্রতিযোগিতামূলক বৃত্তি পরীক্ষায় ধারাবাহিকভাবে সফলতা অর্জন।

আধুনিক পদ্ধতিতে সহীহ্ কুরআন শিক্ষার ব্যবস্থা। দুর্বল ও অমনোযোগী শিক্ষার্থীদের বিশেষ তত্ত্বাবধান। নিরিবিলি ও মনোরম পরিবেশে শ্রেণি কক্ষেই পড়া শিখিয়ে দেয়ার ব্যবস্থা। প্রতি সপ্তাহে পাঠ যাচাই পরীক্ষা। সাংস্কৃতিক অনুষ্ঠান, শিক্ষা সফর, বার্ষিক ক্রীড়া ও পুরষ্কার বিতরণের ব্যবস্থা। বিগত সমাপনী পরীক্ষায় A+ সহ শতভাগ পাস। কুমিল্লা জিলা স্কুল, ফয়জুন্নেসা ও কুমিল্লা শিক্ষাবোর্ড সরকারি মডেল কলেজ ছাত্র-ছাত্রী ভর্তি হওয়ার সফলতা এবং প্রতিষ্ঠানের নিজস্ব পরিবহনের মাধ্যমে শিক্ষার্থীদের আসা- যাওয়ার সু-ব্যবস্থা রাখা রাখা হয়েছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!