চান্দিনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আহত এক

চান্দিনা প্রতিনিধি ।।

কুমিল্লার চান্দিনায় নিন্মানাধীন ভবনের ছাদে উঠে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মনি আক্তার (৭) নামে এক শিশু গুরুতর আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার মাধাইয়া ইউনিয়নের বড় কলাগাও গ্রামে।

সরেজমিনে স্থানীয় এলাকাবাসী জানান, বড় কলাগাও গ্রামের হাজী সহিদ ওরফে তোতলা সহিদ এর ছেলে আনোয়ার হোসেন নিয়ম নীতির তোয়াক্কা না করে দোতালা ভবনের ভিতরে বিদ্যুতের মেইন লাইনের তার কসটেপ দিয়ে পেচিয়ে দোতালা ভবনের ছাদ নিন্মান করেন। বাড়ীর উপরে উঠার সিড়ি খোলা পেয়ে বচ্চারা সেখানে খেলতে গিয়ে বিদ্যুতের তারে ধরলে বিদ্যুতের সক খেয়ে দোতালার ছাদ থেকে নিচ তলায় পড়ে গুরুতর আহত হয় শিশুটি। পরে স্থানীয় এলাকাবাসী আহত মনিকে উদ্ধার করে চান্দিনা সাস্ব্য কমপ্লেক্সে নিয়ে যায়।

এ ব্যাপারে আনোয়ারের বাবা হাজী সহিদ বলেন, আমরা চান্দিনা পল্লী বিদ্যুতের লিখিত অনুমতি নিয়ে বাড়ী নিন্মান করছি। বিদ্যুৎ অফিসের লোক এসে এই তারে কসটেপ পেচিয়ে দিয়ে গেছে।

বাড়ীর মালিক আনোয়ার হোসেন এর সাথে মুঠো ফোনে বারবার যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। তার ফোনটি অন্য একজন রিসিব করে বলে আনোয়ার এখানে নাই। একথা বলেই সে ফোন কেটে দেয়।

চান্দিনা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আনোয়ার উল্লাহ মুঠো ফোনে জানান, বিদ্যুৎ পৃষ্ট হয়ে আহত শিশু মনিকে আমরা প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেছি।

এ ব্যাপারে চান্দিনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল ফয়সল বলেন, এ ব্যাপারে আমরা কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহন করব।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!