চৌদ্দগ্রামে খেলোয়াড়কে কুপিয়ে জখম,থানায় অভিযোগ

মেহরাব অপিঃ

কুমিল্লার চৌদ্দগ্রামে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে মোহাম্মদ মাসুম নামে এক খেলোয়াড়কে ছুরি মেরে জখমের অভিযোগ উঠেছে প্রতিপক্ষের খেলোয়ারের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উপজেলার জগন্নাথদিঘী ইউনিয়নের মরকাটা গ্রামের চৌধুরী বাজার সংলগ্ন ক্রিকেট মাঠে।

এই ঘটনায় শাহীন মজুমদার সহ অজ্ঞাতনামা ৮/১০ কে আসামী করে চৌদ্দগ্রাম থানায় অভিযোগ দায়ের করেন।তথ্যটি নিশ্চিত করে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা।

আহত মাসুম কুমিল্লার সদর উপজেলার ধর্মপুর এলাকার আবুল কাশেমের ছেলে।

থানায় দায়ের করা অভিযোগে জানা যায়,গত শুক্রবার উপজেলার জগন্নাথদিঘী ইউনিয়ের মরকটা চৌধুরী বাজারের পাশের ক্রিকেট খেলার মাঠে দুইপক্ষের খেলা মাসুমের দল জয় লাভ করে। এক পর্যায়ে পরাজিত দলের খেলোয়ার উপজেলার গুনাবতী ইউনিয়নের পরিকৌট গ্রামের আইয়ুব মজুমদারের ছেলে শাহিন ক্ষিপ্ত হয়ে মাসুমের দিকে তেড়ে এসে তাদের দুজনের মধ্যে বাক-বিতন্ডা ঘটে।

এক পর্যায়ে শাহিনের পক্ষে অজ্ঞান ৮/১০ জন মাসুমকে এলোপাথাড়ি মারধর শুরু করে।এই সময় শাহিন সাথে থাকা চুরি দিয়ে মাসুমকে হত্যার উদ্দেশ্যে ছুরি দিয়ে জখম করে। এইসময় শোর চিৎকার করলে আসে পাশে থাকা লোকজন এসে মাসুমকে উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

কনকাপৈত পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক রেজাউল করিম জানান, ক্রিকেট খেলাকে কেন্দ্র করে মারামারি ঘটনায় অভিযুক্তদের আটকে জন্য অভিযান অব্যাহত রয়েছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!