চৌদ্দগ্রামে জাতীয় মৎস্য সপ্তাহ ২০২১ উপলক্ষে সাংবাদিক সাথে মত বিনিময়

চৌদ্দগ্রাম প্রতিনিধি।।

“বেশি বেশি মাছ চাষ করি বেকারত্ব দূর করি” এই শ্লোগানকে সামনে রেখে জাতীয় মৎস্য সপ্তাহ-২০২১ উদযাপন উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন চৌদ্দগ্রাম উপজেলা মৎস্য অধিদপ্তর।

শনিবার সকাল ১০ টায় উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তার কার্যালয়ে, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ২৮ আগস্ট থেকে ৩ সেপ্টেম্বর পর্যন্ত সাত দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি পালনের লক্ষ্যে উক্ত মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়েছে।

এই সময় উপস্থিত ছিলেন, চৌদ্দগ্রাম উপজেলা সিনিয়ার মৎস্য কর্মকর্তা মোঃ মুরাদ হোসেন প্রামানিক,সহকারী মৎস্য কর্মকর্তা মাকসুদ আহম্মেদ,ক্ষেত্র কর্মকর্তা মামুন নাহার,আব্দুল কাইয়ুম মজুমদার সহ আরো অনেকে।

উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ মুরাদ হোসেন প্রামানিক জানান, জাতীয় মৎস্য সপ্তাহ ২০২১ উপলক্ষে সপ্তাহব্যাপী বিভিন্ন কর্মসূচি হাতে নেয়া হয়েছে। তার মধ্যে রয়েছে, মাকিং এবং ব্যানার ফেস্টুনের মাধ্যমে প্রচারণা, সাংবাদিকদের সাথে মত বিনিময় সভা, জলাশয়ে পোনা মাছ অবমুক্ত করণ, মৎস্য চাষী ও মৎস্যজীবীদের সাথে মতবিনিময় সভা এবং তাদের পরামর্শ সেবা প্রদান, মাটি ও পানি পরীক্ষা, মৎস্য সেক্টরে সরকারের অগ্রগতি ও সাফল্য নিয়ে প্রামাণ্যচিত্র প্রদর্শন, প্রশিক্ষণ ও বিভিন্ন উপকরণ বিতরণ, ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে জেলা-উপজেলা কর্মকর্তাদের মতবিনিময় সভার মধ্যে দিয়ে মৎস্য সপ্তাহের সমাপ্তি ঘোষণা করা হবে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: ধন্যবাদ!