চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

সোহাগ মিয়াজী :

কুমিল্লার চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ প্রদর্শনী -২০২১ শনিবার সকালে অনুষ্ঠিত হয়েছে। “প্রাণীসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্পের সহযোগিতায় প্রাণীসম্পদ অধিদপ্তরের আয়োজনে উপজেলা প্রাণীসম্পদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার এসএম মনজুরুল হক সভাপতিত্ব করেন।

এতে প্রধান অতিথি ছিলেন প্রাণীসম্পদ অধিদপ্তরের চট্টগ্রাম বিভাগের পরিচালক ডাঃ আশরাফুল আলম খান। উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা কৃষিবিদ মজিবুর রহমান এর সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এবিএম এ বাহার, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মোঃ হাসিবুর রহমান, কৃষি কর্মকর্তা আবদুল্লাহ আল মামুন, চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ শুভ রঞ্জন চাকমা, আনসার ভিডিপি কর্মকর্তা আবদুল হালিম, চৌদ্দগ্রাম দুগ্ধ খামার মালিক সমিতির সভাপতি আমির হোসেন মজুুমদার, সাপ্তাহিক আমাদের প্রত্যাশা পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ আবদুল জলিল রিপন, খামারিদের পক্ষ থেকে আবদুল আজিজ ও জাফর আহমেদ প্রমুখ।
এর আগে ফিতা কেটে প্রদর্শনীর উদ্বোধন ও স্টলগুলো ঘুরে দেখেন অতিথিবৃন্দ।

সভায় খাদ্যের দাম ও লেবারের পারিশ্রমিক বৃদ্ধি হলেও মোরগ,দুধ ও মাংসের দাম ওই অনুপাতে বাড়ছে না। তাই খামারিদের রক্ষা করতে সরকার কে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য দাবি করেন খামারিবৃন্দ।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: ধন্যবাদ!