চৌদ্দগ্রামে বিরোধের জেরে পুকুরে বিষ দিয়ে ২ লক্ষ টাকার মাছ নিধনের অভিযোগ

চৌদ্দগ্রাম প্রতিনিধি :

কুমিল্লার চৌদ্দগ্রামে বিরোধের জেরে পুকুরে বিষ দিয়ে পুকুরের মাছ নিধনের অভিযোগ পাওয়া গেছে।উপজেলার উজিরপুর ইউনিয়নের কৃষ্কপুর গ্রামের মৎস্য চাষী রুহুল আমিন সরদারের পুকুরে বিষ প্রয়োগ করে অন্তত দুই লক্ষাধিক টাকার বিভিন্ন প্রজাতির মাছ নিধন করেছে দুর্বৃত্তরা।রবিবার ভোররাতে এ ঘটনা ঘটে।

বিরোধের জেরে এই বিষ প্রয়োগ করা হয়েছে বলে অভিযোগ করা হয়েছে সংশ্লিষ্ট থানায়। ঘটনার পর থেকে পুকুরে রুই, কাতলা, সিলভার কার্পসহ বিভিন্ন প্রজাতির মাছ মরে ভেসে ওঠে।

এ ঘটনার পর মৎস্য চাষী রুহুল আমীন সরদার বাদী হয়ে সন্দেহভাজন কয়েক জনকে আসামি করে চৌদ্দগ্রাম থানায় মামলা দায়ের করেন। মৎস্য চাষী রুহুল আমীন সরদার এবং জাহাঙ্গীর জানান, তাদের বেশ কয়েকটি মাছের পুকুর রয়েছে। বিষ দেয়া পুকুর থেকেই সকল পুকুরে তিনি মাছ চাষাবাদ করেন।

প্রতিবেশী স্বজনের সাথে তাদের তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পূর্ব বিরোধ চলে আসছে। তাদের ধারণা এই বিরোধের জেরধরেই প্রতিপক্ষের লোকজন তার পুকুরে বিষ প্রয়োগ করেছেন। এ ঘটনায় তিনি প্রশাসনের কাছে তদন্ত পূর্বক সুষ্ঠু বিচার দাবি করেন।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুলাহ আল মাহফুজ জানান,এ ব্যাপারে আমরা একটি অভিযোগ পেয়েছি ঘটনার সঠিক তদন্ত করে আইনানুগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!