চৌদ্দগ্রামে সাবেক মেয়র মিজানের উদ্যোগে স্বাধীনতা দিবস উদযাপন

চৌদ্দগ্রাম প্রতিনিধি :

কুমিল্লার চৌদ্দগ্রামে জেলা আ’লীগের প্রভাবশালী সদস্য ও সাবেক পৌর মেয়র মিজানুর রহমানের উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অপর্ণ, আলোচনা সভা ও বর্ণাঢ্য র‌্যালীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা দিবস উদযাপন করা হয়েছে।

শনিবার (২৬ মার্চ) বিকালে পৌর আ’লীগের সিনিয়র সহ-সভাপতি ইদ্রিস মিয়াজীর সভাপতিত্বে চৌদ্দগ্রাম সরকারি কলেজ শহীদ মিনারে এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক মেয়র মিজানুর রহমান।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পৌরসভা আওয়ামিলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাজী কামাল উদ্দিন, যুব ক্রীড়া সম্পাদক আশরাফুল আলম রিপন, পৌর সেচ্ছাসেবক সাধারন সম্পাদক মোঃইউনূস,সাবেক কাউন্সিলর মোঃ ইউনুস মিয়া, আওয়ামীলীগ নেতা ইদ্রিস মিয়া,জামাল উদ্দিন,উপজেলা যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম,ফরাস উদ্দিন রিপন, জাহাঙ্গীর হোসেন মাসুদ,কাজী ইকবাল সহ নেতৃবৃন্দ।

এ সময় সাবেক মেয়র মিজান বলেন, দীর্ঘ ৩৫ বছর ধরে আওয়ামী রাজনীতির সাথে জড়িত। বিগত জামাত-বিএনপি জোট সরকারের সময় অনেক নির্যাতনের শিকার হয়েছি। জনগণের ভোটে দুইবার পৌরসভার মেয়র নির্বাচিত হয়েছি।

এবারের নির্বাচনে দলীয় সিদ্ধান্ত মেনে নিয়ে পৌর নির্বাচনে অংশ গ্রহণ করিনি। দীর্ঘ এক বছর আমাকে দলীয় রাজনীতির বাহিরে রাখা হয়েছে। পাশা-পাশি আমার কর্মী সমর্থকদের অবহেলা-অবজ্ঞা করা হচ্ছে। তাই আমি পৃথক ভাবে আজকের স্বাধীনতা দিবস পালন করতে বাধ্য হয়েছি। আলোচনা সভা শেষে তার নেতৃত্বে একটি বিশাল র‍্যালি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গুরুত্বপূর্ণ স্থান প্রদক্ষিণ করে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!