চৌদ্দগ্রামে হর্ণ বাজাতে নিষেধ করায় হামলা, কিশোর গ্যাংয়ের ২ সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :

কুমিল্লার চৌদ্দগ্রামে কিশোর গ্যাংয়ের দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো; উপজেলার ঘোলপাশা ইউনিয়নের আমানগন্ডা গ্রামের সামছুর রহমানের ছেলে মোঃ রোমান(২৫) ও একই গ্রামের মকবুল মিয়ার ছেলে রিদয়(২৮)। শনিবার বিকেলে তথ্যটি নিশ্চিত করেছেন থানার সেকেন্ড অফিসার এসআই মনির হোসেন।

অভিযোগে জানা গেছে, গত বুধবার রাত নয়টার দিকে আমানগন্ডা গ্রামের ফজলুর রহমানের ছেলে রায়হান কবির রুবেলসহ গ্রামের লোকজন বাইতুল আমান জামে মসজিদে নামাজ পড়ছিলেন।

হঠাৎ করে রোমান, কাউছার, রিদয় ও মোঃ রকি সহ অজ্ঞাতনামা আরও ৩-৪ জন যুবক মসজিদের পিছনে জোরে মোটর সাইকেলের হর্ণ বাজাচ্ছিল। এতে করে রায়হান কবির রুবেলসহ মুসল্লিদের অসুবিধা হয়।

পরে মসজিদ থেকে বের হয়ে হর্ণ বাজাতে নিষেধ করলে কিশোর গ্যাংয়ের সদস্য রোমানের নেতৃত্বে যুবকরা অকথ্য ভাষায় গালমন্দ করে। এক পর্যায়ে দেশীয় অস্ত্রসস্ত্র ও লাঠি নিয়ে রুবেলকে এলোপাতাড়ি মারধর ও কিল কুষি মেরে ফুলা জখম করে। এছাড়াও কিশোর গ্যাংয়ের সদস্যরা চাপাতি দিয়ে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে মারাত্মক জখম করে।

আহত রুবেল শোর-চিৎকার করলে স্থানীয় লোকজন ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার শেষে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়। এ ঘটনায় দায়েরকৃত অভিযোগে পুলিশ কিশোর গ্যাংয়ের সদস্য রোমান ও রিদয়কে গ্রেফতার করতে সক্ষম হয়।

এ ব্যাপারে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা বলেন, ‘অভিযুক্ত দুইজনকে গ্রেফতার করা হয়েছে। অন্যদেরও গ্রেফতারের চেষ্টা চলছে’।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: ধন্যবাদ!