চৌদ্দগ্রামে ২ সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু, স্বামী পলাতক

চৌদ্দগ্রাম প্রতিনিধি :

কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার ১ নং কাশিনগরে ২ সন্তানের জননী রুমা আক্তার(২৩) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার (১২ নভেম্বর) ইউনিয়নের অলিপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রুমা আক্তার অলিপুর গ্রামের মনির হোসেনের স্ত্রী এবং পার্শ্ববর্তী সদর দক্ষিণ উপজেলার ২ নং চৌয়ারা ইউনিয়নের টঙ্গীরপাড় গ্রামের মৃত মফিজ মিয়ার একমাত্র মেয়ে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যায় গৃহবধূ রুমা আক্তারের মরদেহ নিজ কক্ষে পড়ে থাকতে দেখা যায়।পরে এলাকাবাসীর দেয়া সংবাদে চৌদ্দগ্রাম থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেন।

এ ঘটনার পর থেকে মনির হোসেন ও তার পরিবার পলাতক রয়েছে। এদিকে একমাত্র মেয়েকে হারিয়ে নিহত রুমা আক্তারের পরিবারের নেমে এসেছে শোকের ছায়া। মেয়ের মা জানায় এটি আত্মহত্যা নয় এটি পরিকল্পিত হত্যা কান্ড। তিনি উপস্থিত সাংবাদিকদের নিকট মেয়ে হত্যার সুষ্ঠু বিচারের দাবী জানিয়েছেন। পাশাপাশি নিহতের পরিবার থেকে মামলার প্রস্তুতি প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান।

এ ব্যাপারে চৌদ্দগ্রাম থানার এসআই আবু হানিফ জানান, আমরা গতকাল বৃহস্পতিবার রাত আনুমানিক ৯ টায় মরদেহ উদ্ধার করি এবং ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজে পাঠাই। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর বিস্তারিত জানা যাবে। এ বিষয়ে একটি অপমৃত্যুর মামলা করা হয়।

এ বিষয়ে চৌদ্দগ্রাম থানা অফিসার ইনচার্জ শুভ রঞ্জন চাকমা বলেন গঠনা স্থান থেকে লাশ উদ্ধার করা ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টের পর এবিষয়ে বিকল্প ব্যবস্থা গ্রহন করা হবে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: ধন্যবাদ!