চৌদ্দগ্রাম উপজেলা চৌমুহনী বাজার পরিচালনা কমিটির নির্বাচন অনুষ্ঠিত

সোহাগ মিয়াজী :
চৌদ্দগ্রাম উপজেলা ৪নং শ্রীপুর ইউনিয়নের চৌমুহনী বাজার পরিচালনা কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৫-নভেম্বর) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত গনতান্ত্রিক প্রক্রিয়ায় ভোটগননার মাধ্যমে এই নির্বাচন অনুষ্ঠিত হয়েছে বলে দাবী করছেন অত্র বাজারের সাধারণ ব্যবসায়ীরা।

বাজার কমিটির নির্বাচনে সভাপতি শ্রীপুর ইউনিয়নের চেয়ারম্যান শাহ জালাল মজুমদার, সিনিয়র সহ সভাপতি আব্দুল লতিফ ডিলার,সহ-সভাপতি ডা.আহসান উল্যাহ, মোঃ শাহজান কবির, সাধারণ সম্পাদক মোঃ কবির হোসেন, সহ- সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন, সাংগঠনিক সম্পাদক ইমাম হোসেন মজুমদার, অর্থ সম্পাদক আবু বকর সিদ্দিক লিটন, প্রচার সম্পাদক মনির হোসেন,সদস্য মোঃ আবু তাহের ডিলার, আমীর হোসেন, মো জাহাঙ্গীর হোসেন ভান্ডারি, মোঃ মিজানুর রহমান মিয়াজী নির্বাচিত হয়েছেন।

অত্র নিবার্চনের কমিশনার ছিলেন শ্রীপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো: আবুল কালাম আজাদ টিপু, সহকারী কমিশনার চৌদ্দগ্রাম উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক নুরুল আলম, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক শামীম আশ্রফ।

এই সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামিলীগ সভাপতি ডা.মীর আহমেদ, সাধারণ সম্পাদক মোঃ আলী হায়দার মেম্বার, মাননীয় সাবেক রেলপথ মন্ত্রী মোঃ মুজিবুল হক এমপির একান্ত সহকারী সাংবাদিক এসএন ইউসুফ, আব্দুস সাত্তার মজুমদার, আব্দুল আজিজ মজুমদার, ফরিদ উদ্দিন মেম্বার, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি বিল্লাল হোসেন, কৃষকলীগের সাধারণ সম্পাদক ফয়েজ আহমেদ মজুমদার, শ্রমিকলীগের সভাপতি তাজুল ইসলাম, ছাত্রলীগ সাধারণ সম্পাদক মোশারফ হোসেন সোহাগ ইউনিয়ন আওয়ামী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। নির্বাচিত সকল সদস্যদের শপথ বাক্যপাঠ কারণ শ্রীপুর ইউনিয়নের চেয়ারম্যান শাহ জালাল মজুমদার।

বক্তব্যে শাহজালাল মজুমদার বলেন, এই বাজারটি ছিল এক সময়ে অবহেলিত আমাদের প্রিয় নেতা সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক মুজিব ভাই ও উপজেলা প্রশাসন উদ্যোগে বাজারটি অবৈধ দখলদার হাত থেকে মুক্ত করেছি। বর্তমানে বাজার কমিটি নির্বাচনের মাধ্যমে আমরা শপথ গ্রহণ করেছি। এই বাজারে কোনরকম জুয়া খেলা হবেনা, মাদক সেবন করা যাবে না, সকল ধরনের সম্প্রীতি বজায় রাখতে হবে। চাঁদাবাজদের বিরুদ্ধে জোরালো ভূমিকা রাখতে হবে। বাজার উন্নয়নের জন্য দলমত নির্বিশেষে কাজ করে যেতে হবে।

সুপ্রিয় এলাকা বাসি ও বাজার ব্যবসায়ী ভাইয়েরা আপনারা শপথ গ্রহণের মাধ্যমে সকল ধরনের খারাপ কাজকে প্রত্যাখ্যান করেছেন। আগামী দিনগুলোতে আমার সহযোগিতা আপনাদের জন্য অব্যাহত থাকবে। বাজার উন্নয়নের জন্য আমার ইউনিয়ন পরিষদ থেকে এবং আমার প্রিয় নেতা মুজিবুল হকের কাছ থেকে সহযোগিতা নিয়ে এই বাজারকে উন্নত সমৃদ্ধ বাজার হিসেবে রূপান্তরিত করব ইনশাআল্লাহ।

জানা যায়, বাজার পরিচালনা কমিটির নির্বাচনের সকল প্রার্থীদের এবং জনসাধারণকে মধ্যাহ্নভোজের আয়োজন করেন চেয়ারম্যান নিজ উদ্যোগ।

(এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি)

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!