চৌদ্দগ্রাম থানার ওসি আবদুল্লাহ আল মাহফুজ কে উপজেলা প্রশাসন ও চেয়ারম্যান ফোরামের বিদায় সংবর্ধনা

সোহাগ মিয়াজী :

চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ আবদুল্লাহ আল মাহফুজ কে বদলিজনিত বিদায় সংবর্ধনা দিয়েছে উপজেলা অফিসার্স ক্লাব ও উপজেলা চেয়ারম্যান ফোরামের পক্ষ থেকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুদ রানার সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এবিএম এ বাহার,উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা.হাসিবুর রহমান, প্রকৌশলী সুমন তালুকদার, ইউপি চেয়ারম্যান জাহিদ হোসেন টিপু, সমাজসেবা অফিসার নাছির উদ্দিন, যুব উন্নয়ন কর্মকর্তা মোকাদ্দেস আলী, শাহজালাল মজুমদার, ভিপি মাহবুব হোসেন মজুমদার, সৈয়দ আহমদ ভূঁইয়া খোকন, মোশারফ হোসেন, জয়নাল আবেদিন খোরশেদ, একরামুল হক একরাম, কাজী জাফর আহমেদ, মাহফুজ আলমসহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও প্রশাসনের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। একই সাথে জয়যাত্রা টেলিভিশন কুমিল্লা জেলা দক্ষিণ প্রতিনিধি সোহাগ মিয়াজী একটি বিদায় সম্মাননা স্মারক প্রদান করেন।

উল্লেখ্য, ২০০০ সালে উপ পরিপরিদর্শক (এস আই) পদে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগ দেন আবদুল্লাহ আল মাহফুজ। তিনি ঢাকা-চট্টগ্রামসহ কুমিল্লার চৌদ্দগ্রাম, দেবিদ্বার, সদরসহ দেশের বিভিন্ন থানায় চাকুরী করেছেন। ২০১৩ সালে পরির্দশক পদে পদোন্নতি নিয়ে চৌদ্দগ্রাম থানায় যোগদান করেন তিনি।। পরবর্তিতে অফিসার ইনচার্জ হিসেবে কুমিল্লার লাকসাম থানায় যোগদান করে অত্যন্ত সুনামের সাথে অর্পিত দায়িত্ব পালন করেন সাধারণ মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন।

২০১৮ সালের ৭ সেপ্টেম্বর অফিসার ইনচার্জ হিসেবে চৌদ্দগ্রাম থানায় যোগদান করেন। এরআগে তিনি চৌদ্দগ্রাম থানায় সাব ইন্সপেক্টর ও ইন্সপেক্টর (তদন্ত) হিসেবেও দায়িত্ব পালন করেন। গত ৫ নভেম্বর তিনি এন্টি টেররিজম ইউনিটে বদলি হয়েছেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: ধন্যবাদ!