চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে আইসিইউ বেড স্থাপনে আয়েশা নূর ফাউন্ডেশন’র ২০ লাখ টাকা অনুদান

সোহাগ মিয়াজী :
কুমিল্লার চৌদ্দগ্রামে সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি’র সার্বিক সহযোগিতা ও দিকনির্দেশনায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আইসিইউ বেড স্থাপনে মেঘনা গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব মোস্তফা কামাল কর্তৃক পরিচালিত “আলহাজ্ব আয়েশা নূর ফাউন্ডেশন” এর পক্ষ থেকে ২০ লাখ টাকার চেক হস্তান্তর করা হয়েছে।
এ উপলক্ষে মঙ্গলবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি ও পৌর মেয়র জিএম মীর হোসেন মীরু।
স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. মোঃ গোলাম কিবরিয়ার সভাপতিত্বে চেক হস্তান্তর অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগের সহ-সভাপতি ও চৌদ্দগ্রাম বাজার কমিটির সভাপতি আকতার হোসেন পাটোয়ারী, সহ-দফতর সম্পাদক আলমগীর হোসেন বিপ্লব,
পৌর আ’লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন পাটোয়ারী, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাহবুবুল হক মোল্লা বাবলু, উপজেলা যুবলীগের সদস্য ইমাম হোসেন পাটোয়ারী এনাম, পৌর যুবলীগের সভাপতি ও প্যানেল মেয়র সাইফুল ইসলাম পাটোয়ারী, প্যানেল মেয়র মিজানুর রহমান, কাউন্সিলর বদিউল আলম পাটোয়ারী,
হাসান মামুন শরীফ, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ও চৌদ্দগ্রাম বাজার কমিটির সাধারণ সম্পাদক ফারুক আহমেদ খাঁন শামীম, উপজেলা কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক খোরশেদ আলম, পৌর আ’লীগ নেতা জসিম উদ্দিন খন্দকার, পৌর যুবলীগ নেতা কামাল উদ্দিন, ছাতিয়ানী শেখ রাসেল স্মৃতি সংসদের প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ মমিন মোল্লা, উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সদস্য এম এ নোমান, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইউসুফ আব্দুল্লাহ প্রমুখ।
এ সময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক শামসুল ইসলাম রানা, স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
২০ লাখ টাকার চেক হস্তান্তরকালে পৌর মেয়র জিএম মীর হোসেন মীরু বলেন, ‘চৌদ্দগ্রামে উন্নয়নের রূপকার, সাবেক রেলপথ মন্ত্রী প্রিয় নেতা মুজিবুল হক এমপি’র সার্বিক সহযোগিতা ও দিকনির্দেশনায় মেঘনা গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব মোস্তফা কামাল কর্তৃক পরিচালিত “আলহাজ্ব আয়েশা নূর ফাউন্ডেশন” এর পক্ষ থেকে ২০ লাখ টাকার আর্থিক অনুদানের চেক স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা: গোলাম কিবরিয়ার নিকট হস্তান্তর করি।
প্রিয় নেতা চৌদ্দগ্রামের সাধারণ মানুষের কথা চিন্তা করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আইসিইউ বেড স্থাপনে সর্বাত্মক সহযোগিতা করেন’।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!