চৌয়ারা ইউনিয়ন আ’লীগ সভাপতি পদ থেকে তৌহিদুল ইসলাম মজুমদার কে অব্যাহতি

মাজহারুল ইসলাম বাপ্পি :

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা ২নং চৌয়ারা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মো: তৌহিদুল ইসলাম মজুমদার কে সভাপতি পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে। শুক্রবার বিকেলে লালমাই বাজারস্থ সদর দক্ষিণ উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। চৌয়ারা ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি রফিকুল ইসলাম বর্তমানে ভারপ্রাপ্ত সভাপতি’র দায়িত্ব দেয়া হয়েছে।

চৌয়ারা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে চেয়ারম্যান হাজী আবুল কালাম আজাদ সোহাগ এর পদ বহাল রয়েছে। সদর দক্ষিণ উপজেলা আওয়ামীলীগ সভাপতি গোলাম সারওয়ার এ বিষয়টি কুমিল্লা এসডি নিউজ কে নিশ্চিত করেছেন।

এ ব্যাপারে সদর দক্ষিণ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী আব্দুর রহিম জানান, তৌহিদুল ইসলাম মজুমদার চৌয়ারা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি পদ পাওয়ার পর গত তিন বছর যাবৎ দলীয় সকল সাংগঠনিক কর্মকান্ডে নিস্ক্রিয় থাকায় এবং একই সাথে চৌয়ারা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও সদর দক্ষিণ উপজেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক অর্থাৎ দুটি সাংগঠনিক পদ বহন করা সহ নানা অভিযোগে তাকে চৌয়ারা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

এ সময় জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক কামাল উদ্দিন কামাল, সদর দক্ষিণ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হাসমত উল্লাহ হাসু, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মালেক, সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন চৌধুরী সহ উপজেলা আওয়ামীলীগের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্যঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে ও অর্থমন্ত্রী আ.হ.ম মুস্তফা কামাল এফ.সি.এ (লোটাস কামাল) এর দিক নির্দেশনায় করোনা কালীন সময় চৌয়ারা ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী আবুল কালাম আজাদ সোহাগ সাধারণ মানুষ এর পাশে থেকে নিরলসভাবে কাজ করেছেন এবং সদর দক্ষিণ উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম সারওয়ার ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক হাজী আব্দুর রহিম এর সাথে সর্বদা যোগাযোগ রেখে সাংগঠনিক সকল কার্যক্রম চালিয়ে আসছেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: ধন্যবাদ!