চৌয়ারা ইউনিয়ন পরিষদে এলজিএসপি-৩ সক্ষমতা বৃদ্ধি বিষয়ক দিনব্যাপি প্রশিক্ষণ

মাজহারুল ইসলাম বাপ্পি।।

ইউনিয়ন পরিষদের বিভিন্ন সুরক্ষা ব্যবস্থাসমূহ (করোনা ভাইরাস প্রতিরোধসহ) ব্যবস্থাপনা ও এলজিএসপি-৩ এর আওতায় স্কিম গ্রহন ও বাস্তবায়নে সক্ষমতা বৃদ্ধি বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল থেকে দিনব্যাপি কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার ২নং চৌয়ারা ইউনিয়ন পরিষদ এর আয়োজনে ইউনিয়ন পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত ভার্চুয়ালী প্রশিক্ষণে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপ-পরিচালক,স্থানীয় সরকার কুমিল্লা, মোহাম্মদ শওকত ওসমান।

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা নির্বাহী অফিসার শুভাশিস ঘোষ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ২নং চৌয়ারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী আবুল কালাম আজাদ সোহাগ, বীর মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে বক্তব্য রাখেন বাবলু মিয়া, সাংবাদিকদের পক্ষ থেকে বক্তব্য কুমিল্লা সদর দক্ষিণ প্রেসক্লাব সভাপতি হাজী মোঃ দেলোয়ার হোসেন মজুমদার।

বক্তব্যে চৌয়ারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী আবুল কালাম আজাদ সোহাগ বলেন, বাংলাদেশ সরকারের মাননীয় অর্থ মন্ত্রণালয়ের দায়িত্ব প্রাপ্ত মন্ত্রী আ,হ,ম মুস্তফা কামাল এমপি কে ধন্যবাদ জানিয়ে চৌয়ারা ইউনিয়নের উন্নয়নে যথেষ্ট অবদান রাখায় কৃতজ্ঞতা জানিয়ে আগামী দিনেও অর্থমন্ত্রীর সহযোগিতা কামনা করেন।

এ সময় তিনি সদর দক্ষিণ উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম সারওয়ার এর প্রতিও কৃতজ্ঞতা জ্ঞাপন করে বলেন চেয়ারম্যান মহোদ্বয় সব সময় চৌয়ারা ইউনিয়নের উন্নয়নে নিরলস ভুমিকা পালন করে থাকেন, তার নিকট আমরা পুরো ইউনিয়ন বাসী কৃতজ্ঞ।

এ সময় চৌয়ারা ইউপি সচিব মোঃ মতিউর রহমান, আওয়ামীলীগ নেতা ইউসুফ আলী শখা, উপজেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক মোসাঃ মোসেনা আক্তার, আওয়ামী লীগ নেতা আব্দুল মজিদ মেম্বার, রফিকুল ইসলাম মেম্বার, জামাল পোদ্দার, রফিকুল ইসলাম, জসিম উদ্দিন, কাজী দুদু মিয়া,

আব্দুর রহমান, ইসমাইল মেম্বার, ইসহাক মেম্বার, খোরশেদ আলম, শাহ আলম, কামাল উদ্দিন রুকু, আব্দুর রব মেম্বার, শাহাদাত হোসেন, শাহ আলম, মোঃ সোহেল, ফজলুর রহমান, শিমু আক্তার, জাহানারা বেগম, সুবাসের নেছা, উদ্যোক্তা ফয়সাল আহম্মদসহ শিক্ষক ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!