জমকালো আয়োজনের মধ্যে বিশ্বরোড রেল ক্রসিং এলাকায় উদ্বোধন হচ্ছে “নির্জন ফুড পার্ক”

শাহ্ ফয়সাল কারীম ।।

কুমিল্লা মহানগরীর পদুয়ার বাজার বিশ্বরোড রেল ক্রসিং সংলগ্ন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক থেকে ১০০ গজ দক্ষিণে বিনোদন প্রেমীদের জন্য নিরিবিল প্রাকৃতিক মনোরম পরিবেশে স্থাপিত “নির্জন ফুড পার্ক চাইনিজ এন্ড রেস্টুরেন্ট” নামের রেষ্টুরেন্টটি উদ্বোধন হচ্ছে ১৫ জানুয়ারী শুক্রবার বিকালে।

উদ্বোধনী অনুষ্ঠানে সকলের জন্য থাকছে ৫০% ডিসকাউন্ট অফার। পবিত্র কুরআন খতম, দোয়া ও মুনাজাত এর মধ্য দিয়ে শুভ উদ্বোধন করা হবে।

সকলকে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য আমন্ত্রন জানিয়েছেন “নির্জন ফুড পার্ক চাইনিজ এন্ড রেস্টুরেন্ট” এর পরিচালকবৃন্দ। নির্জন ফুড পার্ক চাইনিজ এন্ড রেস্টুরেন্ট এর পরিচালক ইঞ্জিনিয়ার গাজী সুমন ও মোশাররফ হোসেন নয়ন জানায়, আমাদের এই প্রতিষ্ঠানে সার্বক্ষনিক সিসি ক্যামেরা দ্বারা নিয়ন্ত্রিত থাকবে। খাবারের দিক থেকেও থাকবে মানসম্মত তাজা ও রুচিশীল খাবার। স্পটটি সম্পূর্ণ প্রাকৃতিক পরিবেশের মধ্যে স্থাপিত। পরিবার পরিজন নিয়ে ঘুরা এবং ভোজন এর উপযুক্ত পরিবেশ রয়েছে।

এ বিনোদন কেন্দ্র দেখার জন্য একবার হলেও প্রিয়জনদেরকে নিয়ে আমাদের প্রতিষ্ঠানে আসুন।

নির্জন ফুড পার্ক চাইনিজ এন্ড রেস্টুরেন্টে’র আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কুমিল্লা মহানগর কৃষক লীগের আহবায়ক মোঃ খোরশেদ আলম, মহানগর আওয়ামী লীগের সদস্য ও সাবেক কাউন্সিলর আলহাজ্ব আব্দুল মালেক ভূঁইয়া, ২২নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ শাহ্ আলম মজুমদার, মাহবুব সর্দার, ২২নং ওয়ার্ডের আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গাজী সাদেকুর রহমান, মহানগর যুবলীগ সদস্য দুলাল হোসেন অপু,সমাজ সেবক গাজী সাদেক মিয়া, ছন্দু হোটেল এন্ড রেস্টুরেন্টে’র পরিচালক হাজী ইকবাল হোসেন, হাজী বাবুল, সদর দক্ষিণ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও পজিটিভ ক্লাবের আহ্বায়ক সাংবাদিক শাহ্ ফয়সাল কারীম সহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত থাকার কথা রয়েছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!