জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ কুমিল্লা মহানগরীর উদ্যোগে আল্লামা শাহ আহমদ শফী রহ: স্মরণে দু’আ ও মহানগর কর্মী সম্মেলন

নিজস্ব প্রতিবেদক :

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ কুমিল্লা মহানগরীর উদ্যোগে নগরীর কাপ্তন বাজার মাদরাসায়ে জমিরিয়া ইসলামিক রিসার্চ সেন্টার মিলনায়তনে শুক্রবার বিকেল তিন ঘটিকায় আমীরে হেফাজত শাইখুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী রহ:স্মরণে দু’আ ও জমিয়তের কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়।

কুমিল্লা মহানগর জমিয়ত সভাপতি আল্লামা মুফতি মনিরুল হক কাসেমীর সভাপত্বিতে ও মহানগর জমিয়ত ভারপ্রাপ্ত সেক্রেটারী মাও: মাহমুদুল হাসান জিহাদীর উপস্থাপনায় প্রধান অথিতির বক্তব্য রাখেন আমীরে জমিয়ত ও সাবেক ধর্ম মন্ত্রী আল্লামা মুফতি মো: ওয়াক্কাস (দা:বা:)। উক্ত দু’আ ও মহনগর কর্মী সম্মেলন উদ্বোধন করেন জমিয়তের কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম মহা সচিব ড: গোলাম মহিউদ্দিন ইকরাম।

বিশেষ অথিতি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় সিনিয়র সহ-সভাপতি মাও: আব্দুর রহিম ইসলামাবাদী, কেন্দ্রীয় মহা সচিব মুফতি শেখ মুজিবুর রহমান, যুগ্ম মহা সচিব মাও: অলি উলস্নাহ আরমান, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মুফতি রেজাউল করিম। আমীরে জমিয়ত সাবেক ধর্ম মন্ত্রী আল্লামা মুফতি মো: ওয়াক্কাস বলেন শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী (রাহ:)বিশ্ব মুসলিম মিলস্নাতের আধ্যাত্মীক রাহাবার ছিলেন।

শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী (রাহ:) বিশ্ব বরেণ্য হাদিস বিশারদ ছিলেন। শায়খুল ইসলাম (রাহ:) এর ইন্তেকালে আলেম উলামা এবং সর্বস্তুরের মুসলিম তৈহিদী মিল্লাতের মাঝে শোকের ছাঁয়া নেমে এসেছে ওনার এই শূন্যস্থান সহজে আর পুরন হবে না। তাই জমিয়ত কর্মীদের উদ্যেশ্যে আমিরে জমিয়ত মুফতি মো: ওয়াক্কাস আরো বলেন দেশের এই ক্লান্তি লগ্নে সকল ওলামায়ে কেরামকে ঐক্যবদ্ধ হয়ে দারুল উলুম দেওবন্দের নিতী আদর্শকে বাস্তবায়ন করার জন্য আহবান জানান।

দু’আ ও মহনগর কমী সম্মেলন উপস্থিত ছিলেন নগর সহ-সভাপতি মাও: হেদায়েত উল্লাহ, মাও: নুরুল ইসলাম, জেলা জমিয়ত নাযেম মাও: খলিলুর রহমান,মাও: সারোয়ার আলম ভূইয়া, মাও: জসিম উদ্দিন বিজয়পুরী,মুফতি আমিনুল ইসলাম শফী ,মাও: নুরুল হক সিরাজী,মাও: হোসাইন আহমদ, মাওলানা আব্দুল্লাহ আল-মামুন,মাও: ইজহারুল হক সিরাজী, হাফেজ বুরহান সহ মাও: জাহিদ আল হাবিব প্রমুখ।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: ধন্যবাদ!