জমিয়তে উলামায়ে ইসলাম কুমিল্লা জেলার উদ্যোগে বিশেষ দোয়া অনুষ্ঠিত

সদর দক্ষিণ প্রতিনিধি :

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ কুমিল্লা জেলা শাখার উদ্যোগে মঙ্গলবার দুপুরে কাপ্তান বাজার জমিরিয়া মাদরাসা মিলনায়তনে কোভিড-১৯ মহামারীতে আক্রান্ত ও মৃত শহীদদের মাগফিরাত কামনা এবং বর্নাত্যদের আশ্রয়ের জন্য বিশেষ দোয়ার আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সিনিয়র যুগ্ম মহাসচিব ও ২০ দলীয় জোটের শীর্ষ নেতা আল্লামা ড. গোলাম মহিউদ্দিন ইকরাম। জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ কুমিল্লা জেলার সহ-সভাপতি আল্লামা মুফতি মনিরুল হক কাসেমী’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওঃ খলিলুর রহমান এর সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন জমিয়তের কেন্দ্রীয় সালারে আ’লা মাওঃ চৌধুরী মোঃ হাসেম,

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ কুমিল্লা জেলা শাখার সহ-সভাপতি মাওঃ নজির আহমদ,জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ কুমিল্লা জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মাওঃ মাহমুদুল হাসান জিহাদী,জেলা কৃষি বিষয়ক সম্পাদক মাওঃ জসিম উদ্দিন বিজয়পুরী,জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ কুমিল্লা মহানগরীর সহ-সভাপতি মাওঃ সারোয়ার আলম ভূঁইয়া,সদস্য মাওঃ নূরুল হক সিরাজী,হাফেজ বোরহান উদ্দিন প্রমুখ।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: ধন্যবাদ!