জিয়াউর রহমানই বঙ্গবন্ধুর খুনি- এমপি বাহার

দেলোয়ার হোসেন জাকির :
১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও পরিবারের সদস্যদের নির্মম হত্যাকান্ডের সাথে জিয়াউর রহমান জড়িত এমন বক্তব্য দিয়েছেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার।

এমপি বাহার বলেন জিয়াউর রহমানই বঙ্গবন্ধুর খুনি। ১৫ আগষ্ট হত্যাকান্ড ও সকল সড়যন্ত্রের সাথে জিয়াউর রহমানই জড়িত। তিনি বলেন, দীর্ঘ সময় বঙ্গবন্ধুর খুনিরাই দেশ পরিচালনার দায়ীত্বে ছিল। বঙ্গবন্ধু হত্যার পর সর্বোচ্চ বেনিফিফিসিয়ারি (সুবিধাভুগি) হয়েছে জিয়া ও জিয়া পরিবার। বঙ্গবন্ধুর হত্যার পর এই হত্যাকান্ডের পর ইমডেমনিটি জারি করে বিচারের পথও বন্ধ করে জিয়াউর রহমান। জিয়াউর রহমানের সহায়তায় বঙ্গবন্ধুর খনিরা বিভিন্ন দেশে রষ্ট্রদূত হিসেবে দায়ীত্ব পেয়েছে।

যারা ভেবেছিল জাতির জনককে হত্যা করে বাংলাদেশকে আবার পাকিস্তান বানিয়ে দেবে, ওই পশুদের ষড়যন্ত্র বাস্তবায়ন হয়নি। এমপি বাহার বলেন, একটা দূঃসময় আমরা পার করেছি, দীর্ঘ সময় পর বিচারের মধ্যদিয়ে বঙ্গবন্ধুর খুনিদের বিচার হয়েছে। এমপি বাহার বলেন, বঙ্গবন্ধুর মতো নেতাদের মৃত্যু হয়না।

এমপি বাহার, জানান কুমিল্লা মহানগর আওয়ামী লীগের উদ্যেগে ১৫ আগস্টে সকাল ৯ টায় নগর উদ্দান সংলগ্ন জাতির পিতার মুর‌্যালে পুষ্পস্তবক অর্পণ করার মধ্যদিয়ে শ্রদ্ধা জানানো হবে। বেলা ১০টায় কুমিল্লা গোমতী নদীর পাড় শেখ কামাল ক্রীড়া কমপ্লেক্সে ব্ক্ষৃরোপন কর্মসূচি উদ্বোধন করা হবে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!