টিআর কাবিখা-সহ সরকারি কোন কাজে এখন থেকে দুর্নীতি করতে দেয়া হবে না – নঈম নিজাম

নাঙ্গলকোট (কুমিল্লা) প্রতিনিধি :

১৯৪৭ সালের পর ২৫বছর যেমনি ভাবে বাংলাদেশকে বঞ্চিত করা হয়েছে তেমনি ভাবে গত ১৫ বছর যাবৎ কুমিল্লার নাঙ্গলকোটকে উন্নয়ন বঞ্চিত করা হয়েছে। অর্থমন্ত্রী পেয়েছি এছাড়া আমরা কিছুই পাইনি। এখন থেকে নাঙ্গলকোটের বঞ্চিত মানুষের পাশে আমি থাকবো। আজকে মানুষের রাজনীতি নাঙ্গলকোট থেকে উঠে গেছে, ব্যক্তির কাছে নাঙ্গলকোট জিম্মি। যেখানে সিন্ডিকেট সেখানেই প্রতিবাদ। কোন নিয়োগ বানিজ্য আর নাঙ্গলকোটে চলতে দেয়া হবে না, কেউ নিয়োগের জন্য টাকা দিবেন না, যদি কেউ শিক্ষক নিয়োগ থেকে শুরু করে যেকোন নিয়োগে আপনাদের কাছে টাকা চায় তাহলে টাকা না দিয়ে ভিডিও, অডিও ধারণ করে সাংবাদিকদের কাছে দিবেন।

নাঙ্গলকোটে টিয়ার কাবিখা-সহ সরকারি কোন কাজে দুর্নীতি এখন থেকে আর করতে দেয়া হবে না। দুর্নীতিবাজদের বিরুদ্ধে আগামী উপজেলা নির্বাচনে উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে প্রার্থী দেয়া হবে, উপজেলা নির্বাচনের ভোটের মাধ্যমে দুর্নীতিবাজদের প্রতিহত করা হবে। এখন থেকে উপজেলা, পৌরসভা, ইউনিয়নে আমরা প্রার্থী দিবো, কাউকে এসব নির্বাচনে বানিজ্য করতে দিবো না, বানিজ্যকারীদের বিরুদ্ধে আপনারা সকলে জিহাদ ঘোষণা করবেন। আমি নাঙ্গলকোটের প্রশাসনকে বলবো আপনারা কোন অনিয়মকে আশ্রয় প্রশ্রয় দিবেন না, যদি দেন আমার মিডিয়ার সহকর্মীদের নিয়ে প্রতিহত করবো। নাঙ্গলকোটের প্রয়াত সংসদ সদস্য জয়নাল আবেদীন ভূঁইয়া শিখিয়ে গেছেন কোন অনিয়মে জড়ানো যাবে না।

জয়নাল আবেদীন ভূঁইয়ার হাত ধরেই নাঙ্গলকোট প্রতিষ্ঠিত হয়েছিলো, সেই নাঙ্গলকোট কোন দুর্নীতিবাজদের হাতে ছেড়ে দেয়া হবে না।শনিবার কুমিল্লার নাঙ্গলকোটের প্রয়াত সংসদ সদস্য জয়নাল আবেদীন ভূঁইয়ার ১৯তম মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে ঢালুয়া উচ্চ বিদ্যালয় মাঠের স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ প্রতিদিন সম্পাদক ও আওয়ামীলীগ নেতা নঈম নিজাম ভূঁইয়া এসব কথা বলেন।

নাঙ্গলকোট উপজেলা আওয়ামীলীগ সভাপতি অধ্যক্ষ আবু ইউসুফ ভূঁইয়ার সভাপতিত্বে স্মরণ সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন নাঙ্গলকোট উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক আবু বকর ছিদ্দিক আবু। ঢালুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাজমুল হাছান ভূঁইয়া বাছিরের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন নাঙ্গলকোট উপজেলা আ’লীগ সহ-সভাপতি অধ্যক্ষ নুর উল্লাহ মজুমদার, মফিজুর রহমান হক, যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল আলম পাটোয়ারী, হেসাখাল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইকবাল বাহার মজুমদার,

পেরিয়া ইউনিয়ন সাবেক চেয়ারম্যান হুমায়ুন কবির মজুমদার, বাঙ্গড্ডা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইফুল ইসলাম, উপজেলা আ’লীগ সহ-প্রচার সম্পাদক মামুনুর রশিদ মামুন, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট আবুল হাশেম, সাতবাড়িয়া ইউনিয়ন সাবেক চেয়ারম্যান কাজী এয়াছিন, মক্রবপুর ইউনিয়ন আ’লীগ সাধারণ সম্পাদক নেছার উদ্দিন নেছু, জোড্ডা পশ্চিম ইউনিয়ন সভাপতি আব্দুল হক ভূঁইয়া, জোড্ডা পূর্ব সভাপতি আব্দুুর রহিম মোল্লা, আদ্রা উত্তর ইউনিয়ন আ’লীগ নেতা অজি উল্লাহ, উপজেলা সদস্য খন্দকার আলী আক্কাস, উপজেলা কৃষক লীগ সধারণ সম্পাদক আহসান উল্লাহ মেম্বার, জেলা ছাত্রলীগ নেতা শাহাদাত হোসেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!