ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কাভার্ডভ্যানের ভিতর মিললো ৬৫ লাখ টাকার ইয়াবা

মো.জাকির হোসেন :
কুমিল্লার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কাভার্ডভ্যানের ভিতর থেকে ২১ হাজার ৩৫০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়েছে। যার আনুমানিক বাজার মূল্য প্রায় ৬৫ লাখ টাকা। এসময় মাদক বিক্রির নগদ তিন হাজার ৪০০ টাকাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

সোমবার (২৪ আগস্ট) গভীর রাতে কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার কাশিপুর এলাকার চট্টগ্রাম-ঢাকা মহাসড়কের ফুড প্যালেস এর সামনে চেকপোস্টে ঢাকাগামী সন্দিগ্ধ নামে একটি কাভার্ড ভ্যান তল্লাশী করে ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ীদের আটক করা হয়। সোমবার সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে কুমিল্লা র‌্যাব ১১, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার তালুকদার নাজমুছ সাকিব তথ্যটি নিশ্চিত করেন।

গ্রেফতারকৃতরা হলেন, ফরিদপুর জেলার মধুখালী উপজেলার ব্রাহ্মণকান্দা গ্রামের মৃত হাসেম মোল্লার ছেলে মোঃ আরিফ মোল্লা (২৬) এবং একই জেলার মধুখালী থানার হাটঘাটা গ্রামের মোঃ দুলাল খাঁন এর ছেলে মোঃ শাকিল খাঁন (১৯)।

র‌্যাবের কোম্পানি কমান্ডার তালুকদার নাজমুছ সাকিব জানান, মাদক পরিবহনের কাজে ব্যবহৃত কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় যে, তারা পরস্পর যোগসাজশে অভিনব কৌশলে দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

আসামিদের বিরুদ্ধে কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!