ঢাকা থেকে পালিয়ে নিজ গ্রামে এসে করোনায় আক্রান্ত, বাড়ি লকডাউন

সোহাগ মিয়াজী :
ঢাকা থেকে পালিয়ে নিজ গ্রামে এসেছে করোনায় আক্রান্ত নূরুল আলম ওরফে হায়াতুন্নবী। তিনি কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার শুভপুর ইউনিয়নের পাইকপাড়া গ্রামের মরহুম আবদুল জব্বারের ছেলে।

খবর পেয়ে মঙ্গলবার চৌদ্দগ্রাম উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুদ রানা, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ হাসিবুর রহমান, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ গোলাম কিবরিয়া টিপু, শুভপুর ইউপি চেয়ারম্যান খলিলুর রহমান মজুমদার, থানার এসআই এয়াছিন, ইউপি মেম্বার আবদুর রশীদসহ প্রশাসনের একটি টিম নুরুল আলমের বাড়িতে পৌঁছে খোঁজখবর নিয়ে বাড়িটি লকডাউন করে।

বিষয়টি নিশ্চিত করেছেন পোটকরা কমিউনিটির ক্লিনিকের সিএইচসিপি মোসাঃ খাদিজা আক্তার। তিনি জানান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ হাসিবুর রহমানের নির্দেশে মঙ্গলবার ভোরে আক্রান্ত নুরুল আলমের খোঁজখবর নিয়ে প্রয়োজনীয় পরামর্শ প্রদান করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ হাসিবুর রহমান বলেন, ‘করোনায় আক্রান্ত নুরুল আলমের স্বাস্থ্য বিষয়ক সব ধরনের চিকিৎসা দেয়া হবে’।
উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুদ রানা বলেন, ‘পাইকপাড়া গ্রামের করোনায় আক্রান্ত নুরুল আলমসহ পরিবারের ২১ সদস্যকে হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশনা দেয়া হয়। তাদের প্রয়োজনীয় খাবার ও ঔষুধ প্রদান করে বাড়িটি লকডাউন করা হয়েছে’।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: ধন্যবাদ!