তাসনিয়া হাই ইশা জিপিএ-৫ পেয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ।। তাসনিয়া হাই ইশা এবারের এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে। কুমিল্লা নবাব ফয়জুন্নেছা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে সে কৃতিত্বের সাথে উত্তীর্ণ হয়। সে কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের সাবেক ভিপি, সদর দক্ষিণ উপজেলা ভাইস-চেয়ারম্যান ও কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবদুল হাই বাবলু এবং তাহমিদা ইসলাম দম্পতির একমাত্র মেয়ে।
তাসনিয়া হাই ইশা নবাব ফয়জুন্নেছা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে ভর্তি হওয়ার পর থেকে স্কুলের বিভিন্ন অনুষ্ঠানে স্বত:স্ফূর্তভাবে অংশগ্রহণ করে। এসএসসির মতো জীবনের সর্বক্ষেত্রেই সাফল্য অর্জনের জন্য সে সকলের কাছে দোয়া চেয়েছে।

এছাড়াও কৃতজ্ঞতা জানিয়েছে তার সফলতার পেছনে অবদান রাখা সংশ্লিষ্ট সকলের প্রতি। ইশা জানায়, ‘২০১২ সালে আল্লাহ তায়ালার অশেষ রহমতে আমি কুমিল্লা শহরের স্বনামধন্য বিদ্যাপীঠ নবাব ফয়জুন্নেছা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে ভর্তির সুযোগ পাই। ছোটবেলা থেকেই আব্বু-আম্মু আমাকে বলতো- ‘তোমাকে ভালোমানুষ হতে হবে এবং ভালো মানুষ হওয়ার জন্য শুধু পড়াশোনা যে করতে হবে তা নয়. তুমি সবদিকে এগিয়ে যাবে।

সকল কিছুতে অংশগ্রহণ করবে।’ নবাব ফয়জুন্নেছা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে ভর্তি হবার পর আমার শ্রদ্ধেয় সকল শিক্ষক-শিক্ষিকা বলতেন ‘তোমরা শুধু পড়ালেখায় নয়, সবদিকে এগিয়ে যাবার চেষ্টা রাখবে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!