দেবিদ্বারে ‘জেড ফোর্স ২১’ এর সহায়তায় বিএনপি নেতার দাফন

আকতার হোসেন (রবিন) :
কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলায় করোনা ভাইরাসে মৃতদের দাফন কাজে এগিয়ে এসেছে উপজেলা ও পৌর ছাত্রদলের সমন্নয়ে গঠিত ২১ সদস্যের ‘জেড ফোর্স ২১’ নামে একটি সংগঠন। গতকাল মঙ্গলবার করোনার উপসর্গ শ্বাসকষ্ট নিয়ে মারা যাওয়া উপজেলার রাজামেহার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মো: মনিরুল ইসলাম (তাজু মাষ্টার) এর লাশ দাফনের মধ্য দিয়ে সংগঠনটি আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে।

‘জেড ফোর্স ২১’র সদস্যরা জানান, মনিরুল ইসলাম (তাজু মাষ্টার) এর লাশ গোসল, দাফন ও আনুসাঙ্গিক কাজের মধ্য দিয়ে তাদের যাত্রা শুরু হয়েছে। দেবিদ্বারকে সুন্দর ও নিরাপদ রাখতে, অসহায়দের পাশে দাঁড়াতে, করোনায় কোনো রোগী আক্রান্ত হলে তাকে সহজে চিকিৎসা পাইয়ে দিতে সহযোগীতা করবে সংগঠনটি। এ ছাড়া করোনায় আক্রান্ত হয়ে কেউ মারা গেলে তার দাফন-কাফনের দায়িত্ব নেবে ‘জেড ফোর্স ২১’ টিম।
হংকং বিএনপির সাবেক সভাপতি এএফএম তারেক মুন্সি বলেন ‘জেড ফোর্স ২১’ এর মহতি উদ্যোগকে আমি সাধুবাদ জানাই। আমি সবর্দা এ টিমকে যে কোনো সহযোগিতা করব এবং তাদের পাশে থাকব।

দেবিদ্বার উপজেলার বিএনপির সাধারণ সম্পাদক মো. গিয়াস উদ্দিন বলেন, কুমিল্লা উত্তর জেলা বিএনপির সভাপতি ও নির্বাহী কমিটির সদস্য, দেবিদ্বার থেকে নির্বাচিত ৪ বারের সাবেক সংসদ সদস্য মুঞ্জুরুল আহসান মুন্সির নির্দেশনায় ‘জেড ফোর্স ২১’ সংগঠনটি প্রস্তত করা হয়েছে।
কুমিল্লা উত্তর জেলা বিএনপির সভাপতি, নির্বাহী কমিটির প্রভাবশালী অন্যতম সদস্য ও সাবেক সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মঞ্জুরুল আহসান মুন্সি বলেন, ‘রাজামেহার ইউনিয়ন পরিষদের সাবেক নির্বাচিত চেয়ারম্যান মো: মনিরুল ইসলাম (তাজু মাষ্টার) এর লাশ গোসল, জানাজা, দাফন কাজে এগিয়ে এসেছে ছাত্রদলের ‘জেড ফোর্স ২১’ সদস্যরা। মানুষের এমন দুর্দিনে আমি চাই, আমার সকল নেতাকর্মীরা অসহায় মানুষের বিপদে তাদের পাশে দাঁড়াবে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!