দেবিদ্বার কল্যাণ সমিতির উদ্যোগে অক্সিজেন সিলিন্ডার ও সুরক্ষা সামগ্রী ইউএনও এর নিকট হস্তান্তর

অক্সিজেন সিলিন্ডার ও সুরক্ষা সামগ্রী ইউএনও এর নিকট হস্তান্তর

আকতার হোসেন (রবিন) :

কুমিল্লার দেবিদ্বার উপজেলা কল্যাণ সমিতির উদ্যোগে অক্সিজেন সিলিন্ডার ও সুরক্ষা সামগ্রী হস্তান্তর করা হয়েছে। সোমবার বিকাল সাড়ে ৪টায় উপজেলা চত্তরে ইউএনও রাকিব হাসানের নিকট ১১টি অক্সিজেন সিলিন্ডারসহ সুরক্ষা সামগ্রী হস্তান্তর করেন ঢাকাস্থ দেবিদ্বার উপজেলা কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক ও সংস্কৃতি মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব মো: আবদুল মান্নান ইলিয়াস।

হস্তান্তর অনুষ্ঠানে মোবাইল ফোনে বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য এবিএম গোলাম মোস্তফা, সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল, সাবেক উপজেলা চেয়ারম্যান মো. আবুল বাসার ভূঁইয়া।

কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক ও সংস্কৃতি মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব আবদুল মান্নান ইলিয়াস বলেন, ঢাকাস্থ দেবিদ্বার উপজেলা কল্যাণ সমিতি সৃষ্টি হয়েছে দেবিদ্বারের জনসাধারণের কল্যাণের জন্য। করোনাকালীন কঠিন সময় পার করছে দেবিদ্বারবাসী। আমাদের আন্তরিক প্রচেষ্টার কমতি ছিলোনা, আমরা চেষ্টা করেছি দেবিদ্বার বাসীর পাশে দাঁড়ানোর। এই সংকটকালে সকলেরই চেষ্টা করা উচিত সাধ্যমত মানুষের পাশে দাঁড়ানোর।

সমিতির উপদেষ্টা সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল সমিতির সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন, মানুষের বিপদে পাশে দাঁড়িয়ে দেবিদ্বার উপজেলা কল্যাণ সমিতি প্রমাণ করেছে যে, মানুষের বিপদেই কল্যাণ সমিতি এগিয়ে আসবে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. আহম্মদ কবীর, কল্যাণ সমিতির সহ সভাপতি মো. অ্যাড মো. ফারুক, সাবেক কোষাধক্ষ্য অ্যাড. আবদুল হালিম, সাংগঠনিক সম্পাদক নুুরুল আমিন, তথ্য ও প্রচার সম্পাদক মো. হেদায়াতুল্লাহ মুন্সি (রুমেল), সদস্য অ্যাড. লায়ন সেলিম মিয়া, আবদুল হাকিম খান চেয়ারম্যান, লোকমান ভূইয়া রাজু, মবিন আলম ভূইয়া, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য মো. সাদ্দাম হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!