দেবিদ্বার ফতেহাবাদে প্রবাসীদের অর্থায়নে অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

আকতার হোসেন রবিন :
করোনাভাইরাসের প্রভাবে সারাদেশের মানুষ ঘরে বন্দি। দিনমজুর, গরীব, অসহায় মানুষগুলো আকাশপানে চেয়ে আছে সৃষ্টিকর্তার দয়ার আশায়। এমন যখন পরিস্থিতি ঠিক তখন প্রবাসীদের আর্থিক সহযোগীতায় দেবিদ্বার পৌর এলাকার ফতেহাবাদ গ্রামের প্রবাসীদের অর্থয়ানে ও ফতেহাবাদ গ্রামের যুবসমাজের সহযোগীতায় অসহায় গরীব, অসহায় ও দু:স্থদের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছে ‘ফতেহাবাদ যুবসমাজ’। খাদ্য বিতরন কর্মসূচীতে আর্থিক ভাবে সহযোগতী করেন প্রবাসী লিটন মিয়া, হাজী শরীফুল ইসলাম, বিল্লাল হোসেন,ফারুক, সাঈদ ও শাহীন।
২ এপ্রিল বৃহস্পতিবার সকাল থেকে সারা দিন গ্রামের যুবকদের অক্লান্ত প্ররিশ্রম করে তারা গ্রামের অসহায় পরিবারে গিয়ে এ খাদ্য সামগ্রী পৌছে দেন। খাদ্য সামগ্রীর মধ্যে প্রতি জন প্রতি ৫ কেজি চাল, ২ কেজি আলু, ২ কেজি পেয়াজ, ১ কেজি তেল ও ১ কেজি করে ডাল দেয়া হয়।
তরুন যুবক সমাজ সেবক জালাল হোসেন কাজাল বলেন ‘বাড়িয়ে দাও সহযোগীতার হাত, স্লোগানকে বুকে ধারণ করেন আমাদের অঙ্গীকার হবে আমি খেলে তুমিও খাবে, এক বেলাও না খেয়ে থাকবে না আমার গ্রাম সহ আশেপাশের কয়েক গ্রামের কেহই। বৈশি^ক করোনা ভাইরাস পরিস্থিতিতে আতঙ্কিত না হয়ে সরকারের নির্দেশনা মেনে নিজ নিজ ঘরে অবস্থান করুন। খাদ্য আপনাদের ঘরের দরজায় পৌছে দিবো আমরা। আজকেযারাই আমাদের সাথে জীবনের ঝুঁকি নিয়েই খাদ্য সামগ্রী বিতরনে সহযোগিতা করছেন তাদের আন্তরিক ধন্যবাদ জানাই।
খাদ্য সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন ফতেহাবাদ ওয়ার্ড আওয়ামীলগের সভাপতি জাহাঙ্গীর আলম, ওয়াড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক হাজী সফিকুল ইসলাম, মুকবল ইসলাম,সিরাজুল ইসলাম, মালেক, হোসেন, সিরাজ বেন্ডার, জুয়েল, মুস্তফা প্রমুখ।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!