দোয়া চেয়ে কাউন্সিলর হাসানের আবেগময় স্ট্যাটাস

নিজস্ব প্রতিবেদক ।।

করোনা ভাইরাস পজিটিভ হওয়ার পর সর্বস্তরের মানুষের নিকট সুস্থ্যতা জন্য দোয়া চেয়ে সমাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে নগরীর ২৭ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আবুল হাসান আবেগময় স্ট্যাটাস দিয়েছেন। হুবহু সেটি তুলে ধরা হলো।

প্রিয় এলাকাবাসী। আমার ২৭নং ওয়ার্ড বাসি আসসালামু আলাইকুম। আপনার হয়তো ইতিমধ্যে জেনেছেন আমি আপনাদের সন্তান আপনাদের কাউন্সিলর আমি আমার এলাকা আমার ওয়ার্ড এবং আমার বাজার করোনার প্রাদুর্ভাব থেকে আল্লাহ যেন রক্ষা করে সে চেষ্টা আমি করেছি আমার 27 নং ওয়ার্ড এবং চৌয়ারা বাজার সহ এই এলাকায় মানুষ যেন করোনার প্রাদুর্ভাব থেকে আল্লাহর রহমতে রক্ষা পায় সেজন্য আমার চৌয়ারা বাজারের অনেক ব্যবসায়ী ভাইদের কে দোকান বন্ধ রাখার জন্য অনেক কিছু বলেছি অনেক কঠোর কথা বলেছি।

আপনারা অবশ্য ইতিমধ্যে জেনেছেন আমার করোনা পজিটিভ এসেছে। ঈদের দিন সন্ধ্যায় আমাকে ফোন দিয়ে জানানো হয়েছে আমার রিপোর্ট পজেটিভ প্রথমত অবশ্য বিশ্বাস হচ্ছিল না,কারণ আল্লাহর রহমতে আপনাদের দোয়া আমি ইনশাল্লাহ সুস্থ আছি করোনা যে লক্ষণ যেমন জ্বর গলা ব্যথা মাথা ব্যাথা সমস্ত শরীর ব্যথা বেদনা এগুলো কিছুই আমার ছিল না এখনও নেই।

আপনাদের দোয়ায় ইনশাআল্লাহ শারীরিকভাবে সুস্থ আছি। তারপরেও যাতে ফলাফল পজিটিভ এসেছে তা মানতে হবে। কিছু করার নাই আল্লাহ রোগ দিয়েছেন, আপনারা আপনাদের দোয়া আল্লাহ হেফাজত করবেন।

আমি আমার ২৭নং ওয়ার্ড সহ এলাকার সকল ভাই বোনদের এবং আমার বাবা চাচারা, আপনারা সকলে আমার জন্য দোয়া করবেন আমি যেন সুস্থ হয়ে আপনাদের মাঝে ফিরে এসে আপনাদের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে পারি এবং সব সময় আপনাদের পাশে থেকে আপনাদের খেদমত করতে পারি এবং আমার ওয়ার্ডের অসমাপ্ত কাজগুলো যেন করতে পারি।

তারপরও নিজের অজান্তে চলার পথে কারো মনে যদি কষ্ট দিয়ে থাকি মেহেরবানী করে আল্লাহর ওয়াস্তে আমাকে ক্ষমা করে দিবেন। সুস্থ হয়ে যেন আপনাদের মাঝে ফিরে আসতে পারি সকল আপনাদের সন্তান এবং ভাই হিসেবে আমার জন্য দোয়া করবেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!