কুমিল্লায় বাখরাবাদ কর্মচারীর বাড়িতে ১৮টি অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

মো.জাকির হোসেন :

কুমিল্লা মহানগরীর দক্ষিণ চর্থা এলাকায় বাখরাবাদ গ্যাস ডিষ্ট্রিবিউশন কোম্পানী লিমিটেডের রাজস্ব শাখার হাতেম আলী নামের এক কর্মচারীর বহুতল ভবনে অবৈধ সংযোগ দিয়ে সরকারের লাখ লাখ টাকার অভিযোগে ভ্রাম্যমান একটি দল অভিযান চালিয়ে অতিরিক্ত ১৮ টি দ্বৈত চুলার সংযোগ কেটে দিয়েছে। গত ৪ অক্টোবর এই অভিযান চালানো হয়েছিল।

দায়িত্বশীল একাধিক সুত্রে জানা যায়, দেশের অন্যতম বৃহৎ কুমিল্লার বাখরাবাদ গ্যাস ডিষ্ট্রিবিউশন কোম্পানীর রাজস্ব শাখার কর্মচারী হাতেম আলী। কুমিল্লা মহানগরীর দক্ষিণ চর্থা এলাকায় মোল্লা হাউজ নামের তার একটি বহুতল ভবন রয়েছে। যার হোল্ডিং নাম্বার ১০২০/০২।

সুত্র জানায়, বাড়ির মালিক বাখরাবাদের সামান্য কর্মচারী হাতেম আলী তার মালিকানাধীন বাড়িটিতে দু’টি দ্বৈতচুলা ব্যবহারের অনুমতি নেয়।

পরবর্তীতে তিনি ভবনটির বিভিন্ন ফ্ল্যাটে আরো ১৮ টি অতিরিক্ত দ্বৈত চুলার সংযোগ দিয়ে দীর্ঘদিন ধরে সরকারের লাখ লাখ টাকার ক্ষতির পাশাপাশি নিজে আতœসাৎ করে আসছিলেন অর্থ। এ অবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে বাখরাবাদের অবৈধ সংযোগ বিচ্ছিন্নকারী ভ্রাম্যমান একটি দল প্রকৌশলী বাপ্পী শাহরিয়ার,বিক্রয় শাখার মোবারক হোসেন ও হিসাব শাখার শাফায়াত হোসেনের নেতৃত্বে গত ৪ অক্টোবর কুমিল্লা মহানগরীর দক্ষিণ চর্থা এলাকার হাতেম আলীর মালিকানাধীন মোল্লা হাউজে অভিযান চালায়।

এ সময় বৈধ দ্বৈত ২ টি চুলার অতিরিক্ত আরো ১৮ টি অবৈধ দ্বৈত চুলার অস্তিত্ব আবিস্কার করে সেগুলোসহ পুরো বাড়িটির সর্বমোট ২০ টি চুলার সংযোগ বিচ্ছিন্ন করে দেয়। উল্লেখ্য দীর্ঘদিন ধরে অবৈধ ১৮টি দ্বৈত চুলা ব্যবহার করে হাতেম আলী লাখ লাখ টাকার ক্ষতি করে আসছিল। এদিকে হাতেনাতে অবৈধ সংযোগ পেয়ে বিচ্ছিন্নের ঘটনার এক সপ্তাহ পেরিয়ে গেলেও অজ্ঞাত কারনে এখ নপর্যন্ত কোন ব্যবস্থা গ্রহন করেনি বাখরাবাদ গ্যাস ডিষ্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড কর্তৃপক্ষ।

বিষয়টি জানতে চাইলে অভিযানে নেতৃত্ব দেওয়া শাফায়াত হোসেন ঘটনার সত্যতা স্বীকার কওে জানান,যেহেতু হাতেম আলী বাখরাবাদেও কর্মচারী তাই বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!