নগরীর উত্তর রামপুর মধ্যমপাড়ায় “নজরুল ইসলামের খামারে” রয়েছে আকর্ষনীয় কুরবানির পশু

মাজহারুল ইসলাম বাপ্পি:

কুমিল্লা মহানগরীর পদুয়ার বাজার বিশ্বরোড (মিস্ত্রিপুকুরপাড়) সংলগ্ন উত্তর রামপুর মধ্যমপাড়ায় “নজরুল ইসলাম” এর মালিকানাধীন গরুর খামারে রয়েছে মোটা তাজা বিভিন্ন আকৃতির ১১ টি ষাড় গরু। দেশীয় খাদ্য ও প্রাকৃতিক,খড়, ঘাস খাওয়ানোর মধ্য দিয়ে গরু গুলো লালন পালন করেছেন তিনি। ফলে গরুগুলো দেখতে যেমনি সুদর্ষণ, তেমনিভাবে পশুগুলো  পবিত্র ঈদুল আযহায় কোরবানির জন্য উপযুক্ত করে লালন-পালন করে বড় করা হয়েছে।

কুরবানির দিন যতই ঘনিয়ে আসছে, কুমিল্লা মহানগরীর পদুয়ার বাজার বিশ্বরোড সংলগ্ন উত্তর রামপুর মধ্যমপাড়ায় অবস্থিত খামারে গরুগুলো দেখতে প্রতিদিনই উৎসুক জনতা ভীড় জমাচ্ছে। কোরবানীর ঈদ উপলক্ষে চাকুরীজীবি, ব্যবসায়ী সহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজনের নজর কাড়বে গরুগুলো।

গুরুগুলোর কেনা দাম ও খাবারের দাম সহ সামান্য কিছু লাভ হলেই গরুগুলো বিক্রি করে দিবেন বলে জানিয়েছেন খামারের মালিক।গরু গুলো বিক্রি করতে উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তার সহযোগিতা চেয়েছেন। উপযুক্ত দামে গরু গুলো বিক্রি করতে পারলে তিনি কিছুটা লাভবান হবেন বলে জানান খামার মালিক নজরুল ইসলাম ।

গরু গুলো কিনতে ০১৯১৩-৩০৫০৬৬ নাম্বারে যোগাযোগ করার জন্য প্রকৃত ক্রেতাদের প্রতি অনুরোধ করেছেন তিনি। সমাজের প্রকৃত ক্রেতারা এগিয়ে এসে গরু গুলো ক্রয় করলে খামার মালিক ভবিষ্যতেও গরু পালনে আরও আগ্রহী হয়ে উঠবেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!