নগরীর দৈয়ারায় মসজিদ নিয়ে অপপ্রচারে মানিক ভৌমিকের বিরুদ্ধে ফুঁসে উঠেছে এলাকাবাসি

নিজস্ব প্রতিবেদক, সদর দক্ষিণ :

কুমিল্লা মহানগরীর ২২নং ওয়ার্ডের দৈয়ারা রেলক্রসিং এলাকায় অবস্থিত দৈয়ারা জামে মসজিদ নিয়ে অপপ্রচারের প্রতিবাদে ফুঁসে উঠছে এলাকাবাসি।

রবিবার বাদ আসর দৈয়ারা জামে মসজিদের ধর্মপ্রাণ মুসলমান সহ এলাকার সর্বস্তরের লোকজনকে নিয়ে মানিক ভৌমিকের অপপ্রচারের বিরুদ্ধে প্রতিবাদ সভা করা হয়েছে। প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন কুমিল্লা মহানগর কৃষকলীগের আহবায়ক ও দৈয়ারা জামে মসজিদ কমিটির সভাপতি মোঃ খোরশেদ আলম।

তিনি বলেন, দৈয়ারার মুসলমান পরিবারের লোকজনের দেয়া জায়গাতই আল্লাহ ঘর মসজিদ নির্মাণ করা হয়েছে। এলাকার ধর্মপ্রাণ মুসলমানদের অনুরোধে গত দেড় বছর যাবত দৈয়ারা জামে মসজিদের সভাপতির দায়িত্ব পালন করে আসছি।

দায়িত্ব নেয়ার পর থেকে এলাকাবাসিকে নিয়ে বিরামহীনভাবে মসজিদের উন্নয়নে কাজ করার চেষ্টা করে যাচ্ছি। হঠাৎ উদ্দেশ্য প্রণোদিতভাবে দৈয়ারার মানিক ভৌমিক আমাদের (দৈয়ারা) মসজিদ ও মসজিদ কমিটির সভাপতির বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।

ধর্মপ্রাণ মুসলমানদের পক্ষ থেকে প্রশাসনের নিকট মানিক ভৌমিকের অপপ্রচার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি। অবিলম্বে ওই অপপ্রচারকারীর বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহন করা না হলে, মুসলমানদের পবিত্র স্থান আল্লাহ ঘর মসজিদ নিয়ে ষড়যন্ত্রকারীর বিরুদ্ধে এলাকার তৌহিদী জনতাকে নিয়ে বৃহৎ পরিসরে প্রতিবাদ গড়ে তোলা হবে।

এ সময় দৈয়ারা মসজিদ কমিটির সাধারণ সম্পাদক গাজী জহিরুল ইসলাম, ক্যাশিয়ার কাজি ফারুক, সিদ্দিকুর রহমান, সদস্য – ইঞ্জিঃ জসিম উদ্দিন,কবির আহমেদ, জাহাঙ্গীর, মশিউর রহমান হিরন সহ এলাকার সর্বস্তরের জনগণ উপস্থিত ছিলেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!