নগরীর ২৩নং ওয়ার্ডের নন্দনপুরের আনিসুজ্জামানের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদ

নিজস্ব প্রতিবেদক, সদর দক্ষিণ

কুমিল্লা মহানগরীর ২৩নং ওয়ার্ডের  নন্দনপুরের আনিসুজ্জামানের নিকট তোফাজ্জল হোসেনের জায়গা বিক্রির পাওনা টাকার বিষয়ে আনিত অভিযোগটি তৃতীয় ব্যক্তির ভুল বোঝাবুঝির কারণে হয়েছে বলে জানিয়েছেন তোফাজ্জল হোসেন। তোফাজ্জল হোসেন কর্তৃক গত বুধবার সংবাদ সম্মেলনের মাধ্যমে আনিসুজ্জামানের বিরুদ্ধে কুমিল্লার বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশ করে আনিসুজ্জামানের মান ক্ষুন্ন করায় দুঃখ প্রকাশ করে বিষয়টির জন্য ক্ষমা প্রার্থনা করেছেন তফাজ্জল হোসেন । শনিবার বিকালে নন্দনপুর এলাকার মান্যগন্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে তোফাজ্জল হোসেনের নিজ বাসায় এ বিষয়টির বিস্তারিত তুলে ধরেন।

তোফাজ্জল হোসেন বলেন, আমার পরোপকারী বন্ধু আনিসুজ্জামানের নিকট
শ্রীধরপুর মৌজার একটি জায়গা বিক্রি করি। তৃতীয় ব্যক্তির কারণে বিক্রিত জায়গায় আংশিক টাকা নিয়ে ভুল বোঝাবুঝি হয়। মুলত আনিসুজ্জামান যথাসময়ে টাকা দিলেও তৃতীয় পক্ষ আমার কাছে টাকা না দিয়ে বিষয়টি গোপন রাখে। যার ফলে আমি আনিসুজ্জামান এর উপর রাগান্বিত হয়ে একটি সংবাদ সম্মেলন করে বিভিন্ন পত্র পত্রিকায় নিউজ করি। ফলে আনিসের মতো একজন পরোপকারী জনবান্ধন মানুষের সম্মান হানি হয়েছে বলে আমি মনে করছি।
এ ঘটনাটির জন্য এলাকা বাসির নিকট দুঃখ প্রকাশ করে ক্ষমা প্রার্থনা করছি। আমার বন্ধু আনিস আমাকে ঘর করে দেয়াসহ জীবনে অনেক উপকার করেছে। তার জন্য আমি কৃতজ্ঞ এবং মাঝখানে ভুল বোঝাবুঝির জন্য আমি অনুতপ্ত। দয়া করে আমাদের দুই বন্ধুর বিষয়টি নিয়ে কেউ রাজনীতি করবেন না। ভবিষ্যতেও আমরা দুই বন্ধু কাঁধে কাঁধ মিলিয়ে চলতে বদ্ধপরিকর। স্থানীয়রা জানায়, তফাজ্জল এ কাজ করা মতো ছেলে না। তফাজ্জল কারো প্ররোচনায় হয়তো আনিসুজ্জামান এর বিরুদ্ধে এমন কাজ করেছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!