নগরীর ২৬নং ওয়ার্ডে সিএনজি শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার প্রদান

মোস্তকিমুল নাফিস :

করোনা পরিস্থিতিতে সরকার ঘোষিত কঠোর লকডাউনে কর্মহীন সিএনজি শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার প্রদান করা হয়েছে। কুমিল্লা জেলা প্রশাসকের পক্ষ থেকে মঙ্গলবার (২৭ জুলাই) কুমিল্লা মহানগরীর ২৬নং ওয়ার্ডের গোয়ালমথন আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে, স্বাস্থ্য বিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে ১’শ ১১জন সিএনজি শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর এ উপহার প্রদান করা হয়।

প্রধানমন্ত্রীর উপহার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ও সরকারের উপ-সচিব মোহাম্মদ শওকত ওসমান,অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শাহাদাত হোসেন, সদর দক্ষিণ উপজেলা নির্বাহী অফিসার শুভাশিস ঘোষ, সদর দক্ষিণ উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল হাই বাবলু, ২৬নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুস সাত্তার।

এ সময় নগরীর ২৬ নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম,সমাজসেবক আবুল বাশার মাস্টার, ২৬নং ওয়ার্ড যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ আশিকুর রহমান, ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগ সভাপতি হেলাল মোস্তফা, সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন, ওয়ার্ড ছাত্রলীগ সহ-সভাপতি জাহিদুল হাসান শুভসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তারা বলেন, ভয়াভয় করোনার এ পরিস্থিতিতে জীবনের ঝুঁকি নিয়ে প্রশাসনের লোকজন মাঠে থেকে সরকার ঘোষিত কঠোর লকডাউন বাস্তবায়নে কাজ করছে। লকডাউন বাস্তবায়নের পাশাপাশি কর্মহীন হয়ে পরা সিএনজি-অটো ও টমটম শ্রমিকদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে খাদ্য সামগ্রী পোঁছে দিচ্ছি।

কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান এ বিষয়ে তদারকি করছেন। কুমিল্লার কোন মানুষ খাদ্য সংকটে ভুগবে না। প্রশাসন এ দেশের মানুষের শত্রু নয়,বরং প্রকৃত বন্ধু। প্রশাসন আপনার ও আপনার পরিবারের সদস্যদের মঙ্গল চায় বিধায়,বিনা প্রয়োজনে কাউকে ঘর থেকে বের হতে নিষেধ করছে।

সমাজের যে কোন মানুষ ৩৩৩ নাম্বারে ফোন দিলে প্রশাসন তাদের দোরগোড়ায় গিয়ে খাদ্য পৌঁছে দিবে।তাই আপনার সকলে আগামী ৫ আগস্ট পর্যন্ত কেউ ঘর থেকে বের হবেন না। স্বাস্থ্য বিধি মেনে চলুন। নিজে ভালো থাকুন,পরিবার-পরিজন ও দেশের মানুষকে ভালো রাখুন। কুমিল্লা জেলা প্রশাসন আপনাদের পাশেই রয়েছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!