নাঙ্গলকোটে আরো দুইজনের করোনা শনাক্ত: সর্বমোট ৪

মো: ওমর ফারুক :
কুমিল্লার নাঙ্গলকোটে বুধবার নতুন করে আরও দুইজনের করোনা রোগি শনাক্ত হয়েছে। নতুন আক্রান্ত দুই জনই শিশু। এ নিয়ে নাঙ্গলকোটে আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৪ জনে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিষয়ক কর্মকর্তা ডা. দেব দাস দেব বিষয়টি নিশ্চিত করেন।

জানা যায়, গত সপ্তাহ খানেক আগে নাঙ্গলকোটের দৌলখাঁড় ইউপির কান্দাল গ্রামের এক নারী নোয়াখালির মাইজদীতে গিয়ে জনৈক চিকিৎসকের চিকিৎসা নেন। চিকিৎসা শেষে বাড়ি আসার ৩/৪ দিন পর ওই চিকিৎসক করোনায় আক্রান্ত হওয়ার খবর জানতে পারেন।

উপজেলা স্বাস্থ্য বিভাগের করোনা র‌্যাপিড রেসপন্স টিম বিষয়টি জানতে পেরে গত ১০ মে (রবিবার) ওই পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করেন। বুধবার ১৩ মে ওই পরিবারের দুই সদস্যের করোনা পজেটিভ রিপোর্ট আসে। আক্রান্ত দুই জনই শিশু। তারা ভাই-বোন। ছেলের বয়স ১২ বছর, মেয়ের বয়স ১৬ বছর। জেলা সিভিল কার্যালয় থেকে আক্রান্তের বিষয়টি নিশ্চিতের পর পরই কান্দাল গ্রাম লকডাউন করা হয়েছে বলে জানা গেছে। নাঙ্গলকোটে এ পর্যন্ত করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে ৪ জনে দাঁড়াল।

নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. দেব দাস দেব নতুন দুইজন আক্রান্তের বিষয়টি নিশ্চিত করে বলেন, পরিবারের সকলের রিপোর্ট এসেছে। তার মধ্যে দুই শিশুর পজেটিভ রিপোর্ট এসেছে। আক্রান্তদের হোম আইসলোশনে নিবিড় পর্যবেক্ষণে চিকিৎসা শুরু হয়েছে।

এ বিষয়ে নাঙ্গলকোট থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, খবর পেয়ে উপজেলা প্রশাসনের মাধ্যমে তিনটি বাড়ি লকডাউন করা হয়েছে। পাশাপাশি তাৎক্ষণিক পুলিশ পাঠিয়ে তাদেরকে নজরদারিতে রাখা হয়েছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!