নাঙ্গলকোটে করোনায় আক্রান্ত মোট ৪৬ উপজেলা ৫০ শর্য্যা স্বাস্থ্য কমপ্লেক্স লকডাউন

মো: ওমর ফারুক :

কুমিল্লার নাঙ্গলকোটে ২৩ মে পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছে ৪৬ জন।
আক্রান্তদের মধ্যে ২১ জন সুস্থ আছেন। সর্ব প্রথম ১১ মে করোনায় আক্রান্ত হয় রায়কোট দক্ষিণ ইউপির পূর্ব বামপাড়া গ্রামে বউ শাশুড়ি। এরপর থেকে হু হু করে বৃদ্ধি পাচ্ছে এই উপজেলায় করোনায় আক্রান্তের সংখ্যা। শনিবার ২৩ মে ২৫ জন আক্রান্ত হয়।

তারা হলেন- উপজেলা সরকারি হাসপাতালের ১৩ জন করোনায় পজিটিভ হয়। অন্যদিকে মালিপাড়া গ্রামে ১ জন,সাহেদা পুর গ্রামে ১ জন, পশ্চিম বামপাড়া গ্রামে ১ জন, চারতুপা গ্রামে ১ জন, হরিপুর গ্রামে ২ জন, মন্নারা গ্রামে ২ জন, দেওভান্ডার গ্রামে ১ জন, সোন্দাইল গ্রামে ১ জন, চেকম ১জন । এই ২৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে ২০ মে।

এসব তর্থ্য নিশ্চিত করেন-উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিষয়ক কর্মকর্তা ডা: দেব দাস দেব। তিনি আরও জানান, এখন এপর্যন্ত করোনার নমুনা সংগ্রহ করা হয়েছে, ৩শ ৫০ জনের।তার মধ্যে ৩শ জনের রিপোর্ট এসেছে। এখনো ৫০ জনের রিপোর্ট পায়নি। করোনা আক্রান্তদের মধ্যে ২১ জন সুস্থ আছেন।

নাঙ্গলকোটে এ্যাপলো প্রাইভেট হাসপাতালের মার্কেটিং অফিসার এনায়েত উল্লার মাধ্যমে সরকারি হাসপাতালের ডাক্তাররা আক্রান্ত হয়েছে। এনায়েত উল্লাহ ও করোনায় আক্রান্ত। তার এ্যাপলো হাসপাতালটি লকডাউন করা হয়েছে। এবিষয়ে উপজেলা নির্বাহী অফিসার লামইয়া সাইফুল বলেন- সরকারি হাসপাতালটি লকডাউন করার প্রস্তুতি চলছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!