নাঙ্গলকোটে চিকিৎসকের উপর সন্ত্রাসী হামলা প্রতিবাদে সকল চিকিৎসকদের স্বাস্থ্য সেবা বর্জন

মো: ওমর ফারুক, নাঙ্গলকোট ॥
কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক যৌন ও চর্ম রোগ বিশেষজ্ঞ চিকিৎসক ডা: জহির উদ্দিন মোহাম্মদ বাবরের উপর সন্ত্রাসী হামলার ঘটনার প্রতিবাদে নাঙ্গলকোটে প্রায় শতাধিক প্রাইভেট হাসাপাতালের চিকিৎসা সেবা বর্জন করেছেন বিশেষজ্ঞ চিকিৎসকরা। এতে দূরদূরান্ত থেকে আসা রোগীরা স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত হচ্ছেন। অতিরিক্ত অর্থ দিয়ে কুমিল্লা ও ঢাকা গিয়ে চিকিৎসা সেবা নিতে হচ্ছে। হাসপাতাল গুলোর মধ্যে রয়েছে নাঙ্গলকোট জেনারেল হাসপাতাল, আল্ট্রা মডার্ণ, মেডিকেল সেন্টার, নোভা, আধুনিক, ট্রমা, ডক্টস ল্যাব, উপজেলার বাঙ্গড্ডা বাজারের আস শিফা ও হলি ফ্লাওয়ার হাসপাতাল’সহ উপজেলার প্রায় সকল হাসপাতাল ও ক্লিনিক।
হাসপাতাল মালিক ও র্কমকর্তা-কর্মচারীদের সাথে কথা বলে জানা যায়, কুমেক হাসপাতালের সহকারী অধ্যাপক জহির উদ্দিন মোহাম্মদ বাবর প্রতি শনিবার বিকেল ৪টা থেকে নাঙ্গলকোট জেনারেল হাসপাতালে রোগী দেখেন। গত ১১ জানুয়ারী শনিবার আসরের নামাজ পড়ে মসজিদ থেকে বের হলে ওই চিকিৎসকের উপর সন্ত্রাসী হামলা চালায় দুর্বৃত্তরা। এ ঘটনায় ওই চিকিৎসক বাদী হয়ে নাঙ্গলকোট পৌর সদরের হরিপুর গ্রামের হারুন রশিদের ছেলে আকাশ (১৯), নাঙ্গলকোট পাটোয়ারী জেনারেল হাসপাতালের মালিক সাইফুল ইসলাম পাটোয়ারী’সহ (৪০) অজ্ঞাত নামা ১০-১২ জনের বিরুদ্ধে নাঙ্গলকোট থানায় মামলা দায়ের করেন। চিকিৎসকের উপর হামলার ঘটনার দ্রুত বিচার দাবী করেন তারা।
নাঙ্গলকোট হাসপাতাল ও ক্লিনিক মালিক সমিতির যুগ্ম আহবায়ক মনির হোসেন বলেন, বিষয়টি আপনারই ভাল করে জানেন। আমি ব্যস্ত আছি সময় করে ফোন দিবো।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: ধন্যবাদ!