নাঙ্গলকোটে পুলিশ সদস্যের হামলার শিকার দুই পথচারী

মো: ওমর ফারুক,নাঙ্গলকোট;

কুমিল্লা নাঙ্গলকোটে এক পুলিশ সদস্যের হামলার শিকার হয়েছে দুই পথচারী। শুক্রবার দুপুরে নাঙ্গলকোট এনসিসি ব্যাংকের পাশে রাস্তার উপর এমন ঘটনা ঘটেছে।

আহতরা হলেন -পৌরসভার ৩ নং ওয়াডের্র কাউন্সিলর রেজাউল হক রেজু ও নাঙ্গলকোট মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হুমায়ূন কবির। প্রত্যক্ষদর্শী জানান, নাঙ্গলকোট থানার সাবেক এ এস আই মো: হানিফ বাজার হয়ে ঢালুয়া সড়ক দিয়ে একটি মাইক্রোবাস নিয়ে যাচ্ছিলেন। ড্রাইভার গাড়ী চালাচ্ছে। হাফিন পিচনে বসা ছিল।

ঢালুয়া সড়ক দিয়ে মোটরগাড়ি করে বাজারের আসছিলেন, কাউন্সিলর রেজু ও শিক্ষক হুমায়ূন কবির। মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে মোটরগাড়িকে ধাক্কা দেয়। এতে গাড়ীটির আংশিক ক্ষতি হয়। কাউন্সিলর ও শিক্ষক গাড়ীর ড্রইভারকে প্রশ্ন করে-কেন উল্টে পথো গাড়ী চালাচ্ছেন, এসময় এ এস আই হাফিন গাড়ী থেকে নেমে শিক্ষক হুমায়ূন কবির ও কাউন্সিলর রেজাউল হককে মারধর করে ও বিভিন্ন ভাবে অসøীল ভাষার গালমন্দ করে।

এব্যাপার কাউন্সিলর রেজাউল হক রেজু ও নাঙ্গলকোট মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হুমায়ূন কবির অভিযোগ করেন বলেন-দুপুরে বাজারে যাওয়ার পথে নিজাম উদ্দিনের ওষধের দোকানের পশ্চিম পাশে এলে বাজার থেকে একটি মাইক্রোবাস তাদের গাড়ীকে সজোরে ধাক্কা দেয়।

এরপর গাড়ী থেকে নেমে নাঙ্গলকোট থানার এ এস আই মো: হাফিন মারধর করেন ও অস্লীল ভাষায় গালমন্দ করতে থাকে। সংবাদ পাওয়ার পর নাঙ্গলকোট থানার ওসি মো: বখতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করেন এবং এ এস আই মো: হানিফ নাঙ্গলকোট থানায় কর্মরত নয় বলে ও জানান।

অভিযুক্ত এ এস আই মো: হানিফের সাথে মুঠো ফোনে যোগাযোগ করলে তিনি বলেন- মারধর করেছি, অসøীল ভাষায় গালমন্দ করেছি।

এ ব্যাপারে নাঙ্গলকোট থানার ওসি মো: বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন- সংবাদ পাওয়ার পর ঘটনাস্থল গিয়েছি। এ এস আই হানিফ প্রায় দুই মাস আগে নাঙ্গলকোট থানা থেকে চলে যান। কেউ যদি লিখিত অভিযোগ করেন, তাহলে বিষয়টি উধবর্বত কর্তকর্তাদের জানো হবে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!