নাঙ্গলকোটে প্রবাসীর বাড়ীঘর ভাংচুর লুটপাঠ

নাঙ্গলকোট প্রতিনিধি:

কুমিল্লার নাঙ্গলকোটে এক সৌদিআরব প্রবাসীর বসতঘর ভাংচুর, নগদ ৫ লাখ টাকা ও স্বর্ণ অলংকার লুটপাটের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার বিকালে উপজেলার মক্রবপুর ইউপির বালিয়াপুর পশ্চিম পাড়া গ্রামের সৌদিআরব প্রবাসী নুরুল আলম মজুমদারের বাড়ীতে।

প্রবাসীর স্ত্রী শ্যামলা বেগম বলেন- শুক্রবার বিকালে তিনি প্রয়োজনীয় কাজের জন্য নাঙ্গলকোট বাজারে যান। এ সুযোগে পাশের বাড়ীর রবিউল হকের ছেলে খোরশেদ আলম, মুজাফ্ফর আলমের ছেলে মোস্তফা কামাল, আব্দুর রহিমের ছেলে আব্দুল মমিন মিন্টু, নুর মোহাম্মদের ছেলে বদিউল আলমসহ ১০/১৫ জনের একটি গ্রুপ দেশীয় অস্্র দিয়ে পুরো বাড়ীতে তা-ব চালায়। তখন বাড়ীতে তার মেয়ে শারমিন ও দুই বোন ছিল।

হামলাকারীরা শারমিনকেও মারধর করেন। জীবন বাচানোর জন্য বিল্ডিং ঘরের ছাদে গিয়ে রক্ষা পায়। হামলাকারীরা বাড়ীর আস পাশ ভাংচুরের পর, ঘরে ঢুকে প্রবাসীর কষ্টের উপার্জিত আলমিরাতে রক্ষিত ৫ লাখ টাকা ও মেয়ে ও তার মায়ের প্রায় ১০ ভরি স্বর্ণ অলংকার নিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলে ক্ষতিগ্রস্ত পরিবার জানান।

তিনি প্রধানমন্ত্রী, অর্থমন্ত্রী ও নাঙ্গলকোট থানার পুলিশের সহযোগীতা কামনা করেছেন। সরেজমিন গিয়ে অভিযুক্তদেরকে না পাওয়ায় তাদের বক্তব্য নেয়া যায়নি। তবে অভিযুক্তরা ভাংচুর করার একটি ভিডিও প্রতিনিধির হাতে রয়েছে।

এ ব্যাপারে গতকাল শনিবার নাঙ্গলকোট থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন- ফোন দিয়েছে ঘটনাস্থল থেকে তখন পুলিশ গিয়েছে ওই খানে। দুই পক্ষের মধ্যে জায়গা জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!