নাঙ্গলকোটে বিদ্রোহী প্রার্থীর নির্বাচনী পথ সভায় সন্ত্রাসী হামলায় নিহত-১, আহত-১৫

নাঙ্গলকোট (কুমিল্লা) প্রতিনিধি :

ইউনিয়ন পরিষদ নির্বাচনে কুমিল্লার নাঙ্গলকোটের পেরিয়া ইউনিয়নে আওয়ামীলীগ বিদ্রোহী প্রার্থী এম এ হামিদের নির্বাচনী পথ সভায় সন্ত্রাসী হামলায় বৃহস্পতিবার রাত ৯টায় আশারকোটা গ্রামের আবুল খায়েরের ছেলে শাকিল হোসেন (২২) নামে এক যুবক নিহত হয়েছে।

এ সময় ধারালো অস্ত্র ও দেশীয় অস্ত্রশস্ত্রের আঘাতে আরো ১৪ জন আহত হয়েছে। এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

জানা যায়, উপজেলার পেরিয়া ইউনিয়নের মাধবপুর গ্রামে আওয়ামীলীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামীলীগ উপদেষ্টা সাবেক চেয়ারম্যান এম এ হামিদের পথ সভা চলা কালে বুধবার রাতে আ’লীগ প্রার্থী হুমায়ুন কবির মজুমদারের সমর্থক বাবুল গাজী মেম্বার,

তার ভাই সোহরাব, সাহাব উদ্দিন, একই গ্রামের অলি উল্লাহ, হুমায়ুন, কাউসার, মনির, স্বপন’সহ ২০-৩০ জনের সন্ত্রাসী বাহিনী হামলা চালায়। হামলায় বিদ্রোহী প্রার্থী এম এ হামিদের অন্তত ১৫ সমর্থক আহত হন, আহতদের মধ্যে আশারকোটা গ্রামের শাকিল হোসেন, কাজী জোড়পুকুরীয়া গ্রামের প্রবাসী মোহাম্মদ ফরিদ ও ফরহাদ হোসেনকে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

গুরুতর আহত শাকিল হোসেনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে প্রথমে কুমিল্লা মেডিকেল কলেজ ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। পরে বৃহস্পতিবার রাত ৯টায় তার মৃত্যু হয়।

নিহত শাকিল হোসেন ঢাকায় ফুলকলি নামে একটি বেকারীতে কর্মরত, তার আব্দুল্লাহ নামে ১ বছরের একটি পুত্র সন্তান রয়েছে। ৪ ভাই বোনের মধ্যে শাকিল সবার ছোট বলে জানা গেছে।

চেয়ারম্যানপ্রার্থী এম এ হামিদ বলেন, পেরিয়া ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী হুমায়ুন কবির মজুমদার তার লোকজন’সহ ইউনিয়ন পরিষদ কার্যালয়ে পরামর্শ করে আমাকে হত্যার উদ্দেশ্যে বাবুল গাজী মেম্বারের নেতৃত্বে ২০-৩০ জনের সন্ত্রাসী বাহিনী ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে হামলা করে আমার ১৫জন সমর্থককে আহত করে।

আহতদের মধ্যে ৩জনের অবস্থা গুরুতর। এদের মধ্যে শাকিল হোসেন ঢাকা মেডিকেলে মারা যায়। আমি এ ঘটনায় হত্যাকারীদের ফাঁসির দাবী করছি।

এ ব্যাপারে নাঙ্গলকোট থানা অফিসার ইনচার্জ ফারুক হোসেন বলেন, আমি লোকমুখে বিষয়টি জেনেছি, তবে এখনো কোন অভিযোগ পাইনি।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: ধন্যবাদ!