নাঙ্গলকোটে ভাইয়ের হাতে ভাই খুন, ঘাতক আটক

নাঙ্গলকোট (কুমিল্লা) প্রতিনিধি:

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার ঢালুয়া ইউনিয়নের কিনারা গ্রামে বড় ভাই রমজান আলী ছুরি দিয়ে জবাই করে ছোট ভাই দেলোয়ার হোসেন (৩০) কে হত্যা করে। ঘটনাটি ঘটেছে শনিবার সকাল ১০টায় কিনারা গ্রামে।

নিহত দেলোয়ার হোসেনকে প্রথমে স্থানীয় মন্নারা বাজার পলাশ মেডিকেল হল প্রাথমিক চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়, তার অবস্থার অবনতি ঘটলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক দেলোয়ার হোসেনকে মৃত ঘোষণা করেন।

ঘাতক রমজান আলীকে ঢালুয়া এলাকা থেকে স্থানীয়রা আটক করে থানা পুলিশে সোপর্দ করে। নিহত দেলোয়ারের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার কিনারা গ্রামের বশির আহমদের পুত্র দেলোয়ার হোসেন পারিবারিক কলহের জেরে তার বড় ভাই রমজান আলী ছুরি দিয়ে জবাই করে হত্যা করে জানান নিহতের স্ত্রী পান্না বেগম ও ছোট বোন মনী আক্তার। শনিবার সকাল ১০টার রমজান আলীর সাথে দেলোয়ার হোসেনের কথা কাটাকাটির এক পর্যায়ে পরিবারের সকল সদস্যদের সামনে ধারালো ছুরি দিয়ে তাকে হত্যা করে।

নিহত দেলোয়ার হোসেন উপজেলার মন্নারা বাজারে স’মিলের শ্রমিকের কাজ করে। তার ১১ ও ৯ বছরের দু’টি কন্যা সন্তান রয়েছে। এছাড়াও তার স্ত্রী অন্ত:সত্ত্বা বলে জানা গেছে। এ ঘটনায় নিহতের স্ত্রী পান্না বেগম বাদী হয়ে নাঙ্গলকোট থানায় মামলার প্রস্তুতি চলছে।

নাঙ্গলকোট থানার অফিসার ইনচার্জ ফারুক হোসেন বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!