নাঙ্গলকোটে মুক্তিযোদ্ধা সংসদ আহবায়ক কমিটি গঠন

নাঙ্গলকোট (কুমিল্লা) প্রতিনিধি :

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ আহবায়ক কমিটি গঠন উপলক্ষ্যে মতবিনিময় সভা বুধবার দুপুরে উপজেলা অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে। কমান্ডার আব্দুল মালেকের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নাঙ্গলকোট উপজেলা পরিষদ চেয়ারম্যান সামছু উদ্দিন কালু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাঙ্গলকোট উপজেলা নির্বাহী অফিসার লামইয়া সাইফুল, মেয়র আব্দুল মালেক, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু ইউসুফ ভূঁইয়া, সাবেক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক, ইসহাক ভূঁইয়া, মাস্টার আবুল হাশেম, অহিদুর রহমান, বীর মুক্তিযোদ্ধা তৌহিদুর রহমান মজুমদার, নাঙ্গলকোট প্রেসক্লাব সিনিয়র সহ-সভাপতি মাঈন উদ্দিন দুলাল, সহসভাপতি আবুল খায়ের, সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কাউন্সিল নাঙ্গলকোট উপজেলা সভাপতি ওমর ফারুক লিটন, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রমুখ।

অনুষ্ঠান শেষে নাঙ্গলকোট উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ আহবায়ক কমিটি গঠন করা হয়। উপস্থিত সকল মুক্তিযোদ্ধাদের মতামতের ভিত্তিতে বীর মুক্তিযোদ্ধা তৌহিদুর রহমান মজুমদারকে আহবায়ক করা হয় এবং ওই আহবায়ক কমিটিতে পৌর সভা ও ইউনিয়ন গুলো থেকে ১জন করে সদস্য নিয়ে ১৮ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!