বড় ভাইয়ের মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে নাঙ্গলকোটের মিরাজের মৃত্যু

নাঙ্গলকোট (কুমিল্লা) প্রতিনিধি :

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার পেরিয়া ইউনিয়নের চেহরিয়া গ্রামের মিরাজুল ইসলাম (১৮) নামে এক কিশোর তার বড় ভাইয়ের মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে কাভার্ড ভ্যান চাপায় ঘটনাস্থলে তার মর্মান্তিক মৃত্যু হয়েছে। শনিবার সন্ধ্যায় নিজের ব্যবহৃত ল্যাপটপে সমস্যা দেখা দেয়ায় ঠিক করতে বাড়ি থেকে ঢাকায় যায় মিরাজ। ঢাকায় গিয়ে যাত্রাবাড়ি থেকে বড় ভাই শরিফুল ইসলাম নয়নের মোটরসাইকেলে চড়ে বাসায় যাওয়ার পথে শনিরআখড়া এলাকায় পেছন থেকে আসা একটি বাস তাদের মোটরসাইকেলকে ধাক্কা দিলে দুই ভাই সড়কে ছিটকে পড়ে যায়।

এ সময় মিরাজকে একটি দ্রুত গতির কাভার্ড ভ্যান চাপা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। রবিবার সন্ধ্যা সাড়ে ৭টায় মিরাজুল ইসলামকে নিজ বাড়ি চেহরিয়া গ্রামে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। মিরাজুল ইসলাম নোয়াখালী পলিটেকনিক ইনস্টিটিউট ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং এর শিক্ষার্থী ও চেহরিয়া গ্রামের আবুল বাশারের ছেলে।

এ ব্যাপারে মিরাজের বড় ভাই শরীফুল ইসলাম নয়ন বলেন, ছোট ভাইকে যাত্রাবাড়ি থেকে নিয়ে বাসায় যাওয়ার পথে শনিরআখড়া এলাকায় আমাদের মোটরসাইকেলকে একটি বাস ধাক্কা দিলে আমারা সড়কে পড়ে যাই। এসময় একটি কাভার্ড ভ্যান এসে আমার ছোট ভাইকে চাপা দেয়। আমাদেরকে ধাক্কা দেয়া বাস ও কাভার্ড ভ্যান আটক করেছে পুলিশ।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!