নাঙ্গলকোট উপজেলা ভাইস চেয়ারম্যান সহ মোট শনাক্ত ৯৬

মো: ওমর ফারুক :
কুমিল্লার নাঙ্গলকোটে ১৮ জুন বৃহষ্পতিবার পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছে ৯৬ জন। আক্রান্তদের মধ্যে রয়েছে উপজেলা ভাইস চেয়ারম্যান আবু ইউছুপ ভূূঁইয়া, নাঙ্গলকোট থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী,আশা এনজিওর ম্যানেজার প্রমূখ।

এছাড়া করোনা উপসর্গে নিহত এক মহিলার করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ দেব দাস দেব বিষয়টি নিশ্চিত করেন। ডাঃ দেব দাস দেব আরো জানান, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু ইউছুফ ভুঁইয়া গত ৭/৮দিন থেকে জ্বর, সর্দি ও কাশিতে ভুগছিলেন। গত ৭/৮দিন পূর্বে নমুনা সংগ্রহের পর থেকেই তিনি হোম আইসোলেশনে চিকিৎসাধীন আছেন।

এদিকে উপজেলার রায়কোট দক্ষিণ ইউনিয়নের মন্তলী গ্রামের মৃত নুরুল হক ভুঁইয়ার স্ত্রী মৃত হনুফা বেগমের (৭০) করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। গত ১৩ জুন হনুফা বেগম করোনা উপসর্গ নিয়ে উপজেলার রায়কোট উত্তর ইউনিয়নের শ্রীরামপুর গ্রামে মেয়ের বাড়িতে অসুস্থ হলে কুমিল্লায় হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। পরে উপজেলা স্বাস্থ্য বিভাগ তার নমুনা সংগ্রহ করে। বৃহষ্পতিবার মৃত হনুফা বেগমের করোনা পজিটিভ শনাক্ত হয়। এর আগে ১০ জুন হনুফা বেগমের মেয়ে নুরজাহান বেগমেরও (৫২) মৃত্যু হয়। কিন্তু নুরজাহান বেগমের নমুনা সংগ্রহ করা হয়নি।

উপজেলায় মোট আক্রান্ত ৯৬ জন। বৃহষ্পতিবার ৩ জন সুস্থসহ মোট সুস্থ ৫৬ জন। ৪০ জন হোম আইসোলেশনে চিকিৎসাধীন আছেন। এ পর্যন্ত মৃত ৪ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!