নাঙ্গলকোট থানার ওসিসহ নতুন করে করোনায় আক্রান্ত ৯ জন

নিজস্ব প্রতিবেদক :

কুমিল্লার নাঙ্গলকোট থানার ওসি সহ গত ২৪ ঘন্টায় ৯ জন প্রাণঘাতি করোনা ভাইরাস সংক্রমণে আক্রান্ত হয়েছে। অপরদিকে সুস্থ হয়েছে ৫ জন। এনিয়ে পুরো উপজেলায় ৮৯ জন করোনায় আক্রান্ত হয়। মৃত্যু বরন করেন দুজন। সুস্থ হয়েছে মোট ৫৩ জন ও চিকিৎসাধীন রয়েছে ৩৬ জন।

বুধবার (১৭-জুন) বিকেলে করোনা আক্রান্তদের বাড়ি লক ডাউন করেছে উপজেলা প্রশাসন।

আক্রান্তরা হলেন, অফিসার ইনচার্জ বখতিয়ার উদ্দিন চৌধুরী ও এক নারী, পৌর সদরের হরিপুর গ্রামের ৩ জন, কোদালীয় গ্রামে ১ জন, ঢালুয়া ইউপির পোষাই গ্রামের ১ জন, মৌকরা ইউপির খাঁঠাচৌ গ্রামের ১ জন ও বাংগড্ডা ইউপির ভেড়ি গ্রামের ১ জন।

বুধবার (১৭-জুন) বিকেলে উপজেলা স্বাস্থ্য বিষয় কর্মকর্তা ডাক্তার দেব দাস দেব এ বিষয়টি নিশ্চিত করেন।
তিনি আরো জানান, গত মঙ্গলবার (০৯-জুন) স্থানীয় লোকজন মারপথ জানতে পেরে উপজেলা র‌্যাপিড রেসপন্স টিম তার নমুনা সংগ্রহ করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে প্রেরণ করে। শুক্রবারে তারদের রিপোর্ট পজিটিভ আসে।

এ পর্যন্ত ৮ শত ৪৩ জনের নমুনা সংগ্রহ করেছন উপজেলা স্বাস্থ্য বিভাগ। এখনো পর্যন্ত ৭ শত ৯২ জনের করোনা রিপোর্ট আসে। যার মধ্যে ৫১ জনের রিপোর্ট বাঁকি রয়েছে। এনিয়ে পুরো উপজেলায় ৮৯ জনের করোনা সনাক্ত হয়।

এ বিষয়ে নাঙ্গলকোট থানার অফিসার ইনচার্জ বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, রিপোর্ট পজিটিভ শুনার পর পর থেকে তিনি হোম কোয়ারান্টাইন চলে যায়ন। এদিকে উপজেলার জনসাধারণের কথা চিন্তা করে থানার সকল কার্যক্রম চালু রয়েছে এবং মানুষকে সেবা দেয়ার জন্য ২৪ ঘন্টা পুলিশ নিয়োজিত রয়েছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!