নিমসারে বাসের নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের সঙ্গে ধাক্কা চালক নিহত,যাত্রী সহ ১৪-১৫ জন আহত

মো.জাকির হোসেন ।। শুক্রবার ঢাকা- চট্টগ্রাম মহাসড়ককের কুমিল্লা গামী পায়রা সার্ভিসের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে একটি বালুবাহী ট্রাকের পিছনে সজোরে ধাক্কা বাসের চালক লিটন মিয়া(৪০) মারা যায় এবং বাসের হেলপার যাত্রীসহ ১৪-১৫ জন আহত হয়েছে। স্হানীয়রা আহতদের উদ্ধার করে বুড়িচং উপজেলার কাবিলা ইস্টার্ন মেডিকেল কলেজ হাসপাতালে এবং কুমিল্লার বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে।

পুলিশ ও স্হানীয় সূত্র জানায় শুক্রবার বেলা সাড়ে ১১ টার সময় কুমিল্লা পায়রা সার্ভিসের একটি যাত্রীবাহী বাস ( কুমিল্লা – নাইয়ার-গৌরী পুর) ঢাকা- চট্টগ্রাম মহাসড়ককের বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের নিমসার বাজারে নিয়ন্ত্রণ হারিয়ে একটি বালু বুঝাই ট্রাকে পিছনে সজোরে ধাক্কা দেয়। এ সময় কুমিল্লা গামী পায়রা সার্ভিসের চালক, হেলপার অন্য স্টাফ সহ গাড়ির ১৪-১৫ জন যাত্রী গুরুতর আহত হয়। যাত্রীদের আত্মচিৎকারে স্হানীয় লোকজন এগিয়ে এসে যাত্রীদের উদ্ধার করে বুড়িচং উপজেলার কাবিলা ইস্টার্ন মেডিকেল কলেজ হাসপাতালে এবং কুমিল্লার বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে।

এর মধ্যে গাড়ির চালক লিটন মিয়া (৪০) চিকিৎসাধীনে হাসপাতালে মারা যায়। অপর দিকে আহতরা হলো দাউদ কান্দির ধনু মিয়া, ব্রাঞ্চারামপুরের খোরশেদ আলম, মুরাদনগরের মরিয়ম বেগম, চান্দিমা বদরপুর গ্রামের খাদিজা আক্তার, কুমিল্লা শাসনগাছার মোঃ ইউনুস মিয়া, দেবিদ্ধারের মোঃ জামাল হোসেন, প্রমুখ।

এ ব্যাপারে কুমিল্লা ময়নামতি হাইওয়ে ক্রসিং থানার ওসি মোঃ সাফায়েত হোসেন বলেন দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনা কবলিত দুটো গাড়ি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এঘটনায় বাসের চালক লিটন মিয়া মারা গেছে। এ ব্যপারে থানায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!