পিপুলিয়া ইসলামিয়া কামিল মাদরাসায় শিক্ষার মান উন্নয়ন শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক :

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার পিপুলিয়া ইসলামিয়া কামিল মাদরাসার শিক্ষার মান উন্নয়ন শীর্ষক আলোচনা সভা শনিবার সন্ধ্যায় অনুষ্ঠিত হয়েছে। শিক্ষার মান উন্নয়ন শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আরবী বিশ্ববিদ্যালয়, ঢাকা এর উপাচার্য ও বিশিষ্ট কবি, কথা সাহিত্যিক, ইসলামী চিন্তাবিদ প্রফেসর ড. মোহাম্মদ আহসান উল্লাহ।

পিপুলিয়া ইসলামিয়া কামিল মাদরাসার গভর্ণিং বডি সভাপতি ইঞ্জিনিয়ার মোঃ আব্দুর রশিদ এর সভাপতিত্বে ও পিপুলিয়া ইসলামিয়া কামিল মাদরাসার অধ্যক্ষ মুফতি নজির আহমদ মজুমদার এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর শাহরাস্তি রাজাপুরা দরবার শরীফের পীর সাহেব আল্লামা শাহ মোহাম্মদ নাদিমুর রশীদ আল কাদেরী, ইসলামী আরবী বিশ্ববিদ্যালয়, ঢাকা’র আরবী বিভাগের সহকারী অধ্যাপক ড. জাবেদ আহমেদ, ইসলামী আরবী বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্ট্রার জাকির হোসাইন, চৌয়ারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও প্রতিষ্ঠানের গভর্ণিং বডি সদস্য হাজী আবুল কালাম আজাদ সোহাগ।

অনুষ্ঠানের প্রধান অতিথি ইসলামী আরবী বিশ্ববিদ্যালয়, ঢাকা এর উপাচার্য ও বিশিষ্ট কবি,কথা সাহিত্যিক,ইসলামী চিন্তাবিদ প্রফেসর ড. মোহাম্মদ আহসান উল্লাহ পিপুলিয়া ইসলামিয়া কামিল মাদরাসা ভিজিট করে সন্তোষ প্রকাশ করেছেন। পিপুলিয়া ইসলামিয়া কামিল মাদরাসায় অনার্স কোর্স চালু করার ঘোষণা দেন এবং কামিলে তাফসির ও ফিকহ বিভাগ মাস্টার্স করার করাও ঘোষণা দেয়া হয়।

এ সময় পিপুলিয়া ইসলামিয়া কামিল মাদরাসার গভর্ণিং বডি সহ-সভাপতি শহিদুর রহমান,সদস্য কামাল উদ্দিন কামাল, আবুল হাসেম,গভর্ণিং বডি সদস্য ও স্থানীয় ইউপি মেম্বার ইসহাক সিদ্দিকী,গভর্ণিং বডি সদস্য কাজী ইসমাইল, আবু সাঈদ বাবুল, আবুল কাশেমসহ শিক্ষক, অভিভাবক এবং এলাকার মান্যগন্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!