প্রণোদনার দাবীতে কিন্ডারগার্টেন স্কুলের শিক্ষকদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক :

করোনা ভাইরাসের মহাদুর্যোগে নন এমপিওভুক্ত শিক্ষা প্রতিষ্ঠানের মতো কিন্ডারগার্টেন স্কুলের শিক্ষকদের জন্যে প্রণোদনার বাদি জানিয়ে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
৮ জুলাই সকালে কুমিল্লা প্রেসক্লাবের সামনে অবস্থান করে মানববন্ধন ও সমাবেশ করেছে বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন এর শিক্ষক ও শিক্ষিকাগণ।

অনুদান ও স্কুল রক্ষার জন্যে প্রণোদনার দাবীতে মানববন্ধনে অংশ নেওয়া শিক্ষকগণ বলেন করোনা দুর্যোগের কারণে গত মার্চমাস থেকে সারাদেশের ন্যায় কুমিল্লার কিন্ডারগার্টেন স্কুলগুলো বন্ধ রয়েছে। ফলে শিক্ষার্থীদের অভিভাবকগণ স্কুলের বেতন না দেওয়ায় স্কুলগুলোর শিক্ষকগণ বেতন ভাতা নাপেয়ে মানবেতর জীবন-যাপন করছে। স্কুলগুলোর ঘরভাড়া পরিশোধ করা সম্ভব হচ্ছেনা।

এই অবস্থায় সরকার সহায়তা না করলে বন্ধ হয়ে যাবে কিন্ডারগার্ডেন গুলো। মানবন্ধনে বক্তব্য রাখেন, বৃহত্তর কুমিল্লা জেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের সভাপতি অধ্যক্ষ মোশাররফ হোসেন, কো চেয়াারম্যান বাবু ধীরেন্দ্র কিশোর মজুমদার, প্রফেসর আবুল কালাম আজাদ, অধ্যক্ষ শাহজাহান ভুইয়া, প্রধাান শিক্ষিকা পারভিন হোসেন, অধ্যক্ষ নাসির উদ্দিন, হাসান ভুইয়া। পরে তারা কুমিল্লা জেলা প্রশাসকের কার্যালয়ে স্মারকলিপি প্রদান করে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!